Home /News /north-bengal /
দিনহাটায় স্কুলছাত্রী ধর্ষণ ও খুনে গ্রেফতার নাবালক প্রেমিক

দিনহাটায় স্কুলছাত্রী ধর্ষণ ও খুনে গ্রেফতার নাবালক প্রেমিক

ত্রিকোণ প্রেমের জেরেই খুন দিনহাটার দশম শ্রেণির ছাত্রী। প্রাক্তন প্রেমিকের হাতেই খুন হতে হয় তাকে। প্রেমিকার নতুন সম্পর্ক মেনে নিতে না পেরে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে ছাত্রীকে খুন করে নাবালক প্রেমিক। গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে দাবি কোচবিহারের পুলিশ সুপার সুনীল যাদবের। ধৃত কিশোরকে আজ জুভেনাইল আদালতে তোলা হয়।

আরও পড়ুন...
  • Last Updated :
  • Share this:

    #দিনহাটা: ত্রিকোণ প্রেমের জেরেই খুন দিনহাটার দশম শ্রেণির ছাত্রী। প্রাক্তন প্রেমিকের হাতেই খুন হতে হয় তাকে। প্রেমিকার নতুন সম্পর্ক মেনে নিতে না পেরে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে ছাত্রীকে খুন করে নাবালক প্রেমিক। গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে দাবি কোচবিহারের পুলিশ সুপার সুনীল যাদবের। ধৃত কিশোরকে আজ জুভেনাইল আদালতে তোলা হয়।

    বুধবার দশম শ্রেণির ছাত্রীর রহস্য মৃত্যু ঘিরে উত্তেজনা ছড়ায় দিনহাটার সিতাইয়ের ভোলাচাত্রা গ্রামে। মঙ্গলবার রাতে খাওয়ার পর ঘরে শুতে যায় মেয়েটি। বুধবার সকালে বাড়ির পিছনের একটি কলাবাগান থেকে তার নগ্ন, রক্তাক্ত দেহ উদ্ধার হয়। দিনহাটা থানায় ধর্ষণ ও খুনের অভিযোগ দায়ের করে পরিবার। তদন্তে নেমে পুলিশ নিহত ছাত্রীর প্রাক্তন প্রেমিকের খোঁজ পায়। একটা সময়ে দুজনের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। সম্প্রতি সেই সম্পর্কে ইতি টেনে নতুন সম্পর্কে জড়িয়ে পড়ে নিহত ছাত্রী। বিষয়টি কোনও ভাবে মেনে নিতে পারেনি প্রাক্তন প্রেমিক।

    নিহত ছাত্রীর পরিবারের অভিযোগ, নতুন সম্পর্ক ছেড়ে বেড়িয়ে আসতে মেয়েকে বার বার হুমকি দিত তার প্রাক্তন প্রেমিক। এরপর মঙ্গলবার রাতে ছাত্রীকে ঘর থেকে ডেকে নিয়ে গিয়ে খুন করে সে । শ্বাসরোধ করে ছাত্রীকে খুন করা হয় বলে পুলিশের প্রাথমিক অনুমান। খুনের সময়ে আর কেউ জড়িত ছিল কিনা খতিয়ে দেখছে পুলিশ। পুলিশ সুপারের দাবি, নিহতের শরীরে একাধিক যৌন নির্যাতনের প্রমাণ মিলেছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসার পরই ধর্ষণের বিষয়ে নিশ্চিত হওয়া যাবে । এদিকে, ছাত্রী খুনের ঘটনার প্রতিবাদে অল ইন্ডিয়া ডিএসও-র ডাকে ছাত্র ধর্মঘটে মিশ্র সাড়া মিলেছে দিনহাটায়।

    First published:

    Tags: Coochbehar, Dinhata, Minor girl Raped, Minor rapist Arrested, Murder