বিভিন্ন রাজনৈতিক দল থেকে ৮০০ জন যোগ দিলেন তৃণমূল কংগ্রেসে

বিভিন্ন রাজনৈতিক দল ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান দিলেন প্রায় ৮০০ জন ৷

বিভিন্ন রাজনৈতিক দল ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান দিলেন প্রায় ৮০০ জন ৷

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #জলপাইগুড়ি: বিভিন্ন রাজনৈতিক দল ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন প্রায় ৮০০ জন কর্মী ৷ জলপাইগুড়ির ধূপগুড়ি ব্লকের গয়েরকাটায় তৃনমূল যুব কংগ্রেসের একটি বিশেষ সভার মধ্যে দিয়ে বিভিন্ন রাজনৈতিক দল সিপিআইএম, বিজেপি, কেপিপি ,আরএসপি থেকে ৮০০ জন কর্মী তৃনমূল কংগ্রেসে যোগদান করলেন ।

    তৃনমূল যুবকংগ্রেস জলপাইগুড়ি জেলাকমিটির সম্পাদক দেবার্ঘ চৌধূরীর নেতৃত্বে এদিন তারা তৃনমূলে যোগ দেন । তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন তৃনমূল যুব কংগ্রেস জলপাইগুড়ি জেলা সভাপতি সৈকত চ্যাটার্জী, তৃনমূলের জেলা সহ সভাপতি অশোক বর্মন ও মহিলা কংগ্রেসের রাজ্য সম্পাদিকা সীমাচৌধূরী ।

    এছারাও শনিবার এই সভা মঞ্চ থেকে এস এফ আই জলপাইগুড়ি জেলাকমিটির সদস্য ও ডিওয়াইএফআই এর জোনাল কমিটির নেতাও তৃনমূলে যোগ দেন । এই যোগ দানের মধ্য দিয়ে তৃনমূল যুব কংগ্রেস আগামি পঞ্চায়েত নির্বাচনের জন্য প্রস্তুতি  শুরু করে দিল । তৃনমূলে যোগদানের পর প্রত্যেক কর্মী জানান মূখ্যমন্ত্রীর কাজে অনুপ্রানীত হয়েই তারা তৃনমূলে যোগদান করলেন ।

    দু’দিন আগেই মুর্শিদাবাদ জেলা পরিষদের ১০ বিরোধী সদস্য তৃণমূলে যোগ দেওয়ায় মুর্শিদাবাদেও ফুটেছে জোড়াফুল ৷ এক লাফে ম্যাজিক ফিগার টপকে জেলা পরিষদে সংখ্যাগরিষ্ঠ দলের মর্যাদা পেয়েছে তৃণমূল ৷ মুর্শিদাবাদ জেলা পরিষদের দখল নিয়েছে তৃণমূল ৷

    মালদা, জলপাইগুড়ির পর অধীরের মুর্শিদাবাদ জেলা পরিষদেও থাবা বসিয়ে দিয়েছে তৃণমূল ৷ অন্যদিকে  ভরতপুর পঞ্চায়েতও দখল করেছে তৃণমূল ৷

    First published: