Home /News /north-bengal /
North Bengal News: স্কুলে যাওয়ার পথে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু তৃতীয় শ্রেণীর ছাত্রীর

North Bengal News: স্কুলে যাওয়ার পথে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু তৃতীয় শ্রেণীর ছাত্রীর

স্কুলে যাওয়ার পথে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু তৃতীয় শ্রেণীর ছাত্রীর। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে মাল ব্লকের সাইলি চা-বাগানে

  • Share this:

    #মালবাজার: স্কুলে যাওয়ার পথে বিদ্যুৎস্পৃষ্ট  হয়ে মৃত্যু তৃতীয় শ্রেণীর  ছাত্রীর। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে মাল ব্লকের সাইলি চা-বাগানে। মৃতের নাম  প্রিয়া টোপ্পো, বয়স ১০ বছর। জানা যায়, শনিবার  সকালে স্কুল যাওয়ার পথে দূর্ঘটনাটি ঘটে। রোজকার মতোই  চা বাগানের রাস্তা ধরে স্কুলের দিকে যাচ্ছিল প্রিয়া। চা-বাগানের রাস্তার মাঝে জমে থাকা জলে পড়ে ছিল বিদ্যুতের তার, তাতেই পা পড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় বছর দশের প্রিয়ার।

    আরও পড়ুন: শিলিগুড়িতে মাঝরাতে তৃণমূলের মহিলা কাউন্সিলরের বাড়িতে হামলা, হুমকির অভিযোগ

    পুলিশ জানিয়েছে, মৃতা কিশোরীর বাড়ি চা-বাগানের সাইলি চেল লাইনে। সে সাইলি হাটে  মনসা হিন্দি জুনিয়র হাইস্কুলে পাঠরত ছিল। স্কুলে যাবার পথে বেহাল রাস্তার গর্তে জমে থাকা জলের বিদ্যুতের তার পড়ে ছিল।  প্রিয়া তা বুঝতে পারেনি, সেই জলের উপর দিয়ে যেতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট  হয়ে মৃত্যু হয় তার।  এই ঘটনার পর ক্ষোভে ফেটে পরেন বাসিন্দারা। মৃতদেহ আটকে বিক্ষোভ দেখায়। পরবর্তীতে মাল মহাকুমা পুলিশ আধিকারিকের নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে যায়।  ঘটনাস্থলে পুলিশ এবং বিদ্যুৎ দফতরের আধিকারিকদের ঘিরে বিক্ষোভ দেখান স্থানীয়রা। পুলিশ, এলাকার জন-প্রতিনিধি ঘটনাস্থলে গিয়ে মৃতের পরিবারের সঙ্গে কথা বলে পরিস্থিতি শান্ত করেন, বাগানের শ্রমিকদের সঙ্গে কথা বলে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

    বিদ্যুৎ দফতরের তরফ থেকে আর্থিক ক্ষতিপূরণ দেওয়ার আশ্বাস দেওয়া হয়েছে। পরিস্থিতি আপাতত শান্ত, তবে এলাকায় শোকের ছায়া। প্রত্যক্ষদর্শী বিনয় বরা জানান, এদিন ওই পড়ুয়া বৃষ্টিতে ছাতা নিয়ে স্কুলে যাওয়ার সময় খানাখন্দে পড়ে যায়। কাছে গিয়ে বিনয়বাবু দেখেন, বিদ্যুতের তার ছিঁড়ে তার ছাতায় পড়েছে। তাকে লাঠি দিয়ে কোনওভাবে সরানোর চেষ্টাও করেন তিনি। কিন্তু শেষ রক্ষা হল না। বিদ্যুৎ বিভাগের আধিকারিক কুশল সরকার, নবীন কুমার ঘটনাস্থলে পৌঁছে বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন। মালবাজার থানার আইসি সুজিত লামা বলেন, বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে তৃতীয় শ্রেণীর ছাত্রীর, মরদেহ ময়নাতদন্তের জন্য জলপাইগুড়ি পাঠানো হয়েছে। গোটা ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে।

    SEKH ROCKY CHOWDHURY

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Malbazar

    পরবর্তী খবর