Home /News /north-bengal /
North Bengal News: সেনাবাহিনীর গাড়ির ধাক্কায় মৃত্যু স্কুলছাত্রীর, এলাকায় চাঞ্চল্য

North Bengal News: সেনাবাহিনীর গাড়ির ধাক্কায় মৃত্যু স্কুলছাত্রীর, এলাকায় চাঞ্চল্য

স্কুল ছুটির পর পরিচিত একজনের সাইকেলে চেপে বাড়ি ফেরার পথে সেনাবাহিনীর গাড়ির ধাক্কায় মৃত ৬ বছরের এক স্কুল ছাত্রী

  • Share this:

#শিলিগুড়ি: স্কুল ছুটির পর পরিচিত একজনের সাইকেলে চেপে বাড়ি ফেরার পথে সেনাবাহিনীর গাড়ির ধাক্কায় মৃত ৬ বছরের এক স্কুল ছাত্রী। মঙ্গলবার দুপুরের এই ঘটনায় তীব্র  উত্তেজনা ছড়ায়  বাগ্রাকোট গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত সোনালী চা বাগানের জংলি লাইনে। বাগানের বাসিন্দারা ঘাতক সেনা গাড়িটিকে আটকে রেখে বিক্ষোভ দেখাতে শুরু করেন। ঘটনাস্থলে এসে উপস্থিত হয় সাওগাঁও সেনা ছাউনির উচ্চ পদস্থ আধিকারিক ও মাল থানার পুলিশের একটি দল।

আরও পড়ুন: জঙ্গলের মধ্যে 'পাড়ায় শিক্ষালয়', ক্ষুব্ধ অভিভাবকরা এবার যে দাবি তুললেন...

এলাকার বাসিন্দারা জানিয়েছেন,  এদিন দুপুরে বাগানের একটি বেসরকারি স্কুল ছুটির পর পরিচিত একজনের সাইকেলে চেপে বেহাল কাঁচা সড়ক ধরে বাড়ি ফিরছিল অর্পিতা ওরাওঁ নামে ৬ বছর বয়সী এক স্কুল ছাত্রী। সেই সময় সেনাবাহিনীর একটি ভারী গাড়ির ধাক্কায় গুরুতর জখম হয় অর্পিতা। সেনার তরফে দ্রুত শিশুটিকে ওদলাবাড়ি গ্রামীণ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসা হলে তাকে মৃত ঘোষণা করা হয়।অভিযোগ, প্রতিবছর শীতের সময়ে তিস্তার চরে সেনাবাহিনীর ফায়ারিং চলে। এরজন্য চা বাগানের মেঠো পথ ধরে দিনভর সেনা গাড়িগুলোর দাপাদাপি চলতে থাকে।  ফলে, কাঁচা রাস্তার খানাখন্দগুলোর আরও বেহাল দশা হয়েছে! গত কয়েকদিনের বৃষ্টিতে রাস্তার অবস্থা আরও খারাপ হয়েছে। সেই রাস্তা ধরেই এদিন দুপুরে স্কুল শেষে  বাড়ি ফিরছিল অর্পিতা। হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে সেনার একটি বড় গাড়ি সাইকেলে ধাক্কা মারলে ছিটকে গিয়ে গাড়ি চাপা পড়ে অর্পিতা। সঙ্গী সাইকেল চালক উল্টোদিকে পড়ে যাওয়ায় প্রাণে বেঁচে যান।

আরও পড়ুন: বিরাট সুখবর! দ্রুত বাণিজ্যিক পরিষেবা রাজ্যের এই বিমানবন্দরে! আলোচনায় তুমুল তৎপর নবান্ন...

ঘটনার খবর ছড়িয়ে পড়তেই দলে দলে নারী-পুরুষ-সহ চা শ্রমিকেরা জংলি লাইনের ঘটনাস্থলে এসে সেনাবাহিনীর গাড়ি আটকে  বিক্ষোভ দেখাতে শুরু করেন। ঘাতক গাড়িটির চালককেও শারীরিকভাবে হেনস্তা করা হয় বলে জানা গিয়েছে। খবর পেয়ে পরিস্থিতি মোকাবিলায় মাল থানার পুলিশের একটি দল এবং সংলগ্ন সেনা ছাউনির উচ্চ পদস্থ আধিকারিক এবং সেনা পুলিশ এসে উত্তেজিত জনতাকে শান্ত করার চেষ্টা করেন।ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

SEKH ROCKY CHOWDHURY

Published by:Rukmini Mazumder
First published:

Tags: North Bengal

পরবর্তী খবর