নাম ঘোষণা শাহের সভায়, বিজেপিতে নয়, তৃণমূলেই আছেন, প্রমাণ করতে জেলা দফতরে এসে বসে রইলেন নেতা

নাম ঘোষণা শাহের সভায়, বিজেপিতে নয়, তৃণমূলেই আছেন, প্রমাণ করতে জেলা দফতরে এসে বসে রইলেন নেতা

তৃণমূল কংগ্রেসের জেলা সহ সভাপতি প্রফুল্ল বর্মন বলেন, এটা সম্পূর্ণ বিজেপির চক্রান্ত। এই চক্রান্তের বিরুদ্ধে জেলা তৃণমূল নেতৃত্বের কাছে আবেদন জানিয়েছেন তিনি।

তৃণমূল কংগ্রেসের জেলা সহ সভাপতি প্রফুল্ল বর্মন বলেন, এটা সম্পূর্ণ বিজেপির চক্রান্ত। এই চক্রান্তের বিরুদ্ধে জেলা তৃণমূল নেতৃত্বের কাছে আবেদন জানিয়েছেন তিনি।

  • Share this:

#রায়গঞ্জ: মেদিনীপুরে অমিত শাহর সভায় একদিকে যখন বিজেপিতে যোগদান তালিকায় উত্তর দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেস নেতা তথা উত্তর দিনাজপুর জেলাপরিষদের সভাধিপতি কবিতা বর্মনের স্বামী প্রফুল্ল বর্মনের নাম ঘোষণা করছে বিজেপি নেতৃত্ব ঠিক সেই সময়ই রায়গঞ্জে দলীয় জেলা কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে তৃণমূল কংগ্রেসে নিজের অস্তিত্ব প্রমাণ দেওয়ার পাশাপাশি এই ঘটনাকে বিজেপির চক্রান্ত বলে জানালেন স্বয়ং প্রফুল্ল বর্মন।

তৃণমূল জেলা নেতৃত্বের কাছে বিজেপির এই চক্রান্তের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য আবেদন করেছেন প্রফুল্ল বাবু।  অমিত শাহ'র সভায় যোগদান কর্মসূচীতে ঘোষিত উত্তর দিনাজপুর জেলার  তৃণমূল নেতা প্রফুল্ল বর্মনকে সাথে নিয়ে রায়গঞ্জে সাংবাদিক সম্মেলন করলেন জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি কানাইয়ালাল আগরওয়াল।

কানাইয়ালাল আগরওয়াল জানিয়েছেন, বিজেপির এই চক্রান্তের বিরুদ্ধে আইনি ব্যাবস্থা নেওয়া হবে। কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহর জনসভায় শুভেন্দু অধিকারীর যোগদান কর্মসূচি নিয়ে গোটা রাজ্যের সবকটি রাজনৈতিক দল থেকে সাধারণ মানুষের নজর ছিল শুভেন্দু অধিকারী কজন বিধায়ক, সাংসদ ও তৃণমূল নেতাকে নিয়ে বিজেপির সভায় যোগদান করছেন ।

অমিত শাহর হাত দিয়ে গেরুয়া পতাকা হাতে তুলে নেন শুভেন্দু অধিকারী।  এরপর মঞ্চে এক এক করে বিভিন্ন রাজনৈতিক দলের বিধায়ক ও নেতৃত্বের নামের তালিকা ঘোষণা করা হয় যারা আজ বিজেপিতে যোগদান করলেন। সেই তালিকায় নাম ছিল উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ পুরসভার পুর প্রশাসক তৃণমূল কংগ্রেস নেতা কার্তিক পাল এবং উত্তর দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি তথা জেলাপরিষদের সভাধিপতি কবিতা বর্মনের স্বামী  প্রফুল্ল বর্মনের।  অমিত শাহের সভামঞ্চে বিজেপিতে যোগদানকারী হিসেবে তৃণমূল নেতা কার্তিক পাল বিজেপিতে যোগদান করলেও ছিলেন না জেলা তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি প্রফুল্ল বর্মন।

মেদিনীপুরে অমিত শাহের সভায় নয়, রায়গঞ্জে তৃণমূল জেলা কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে তিনি যে তৃনমূল কংগ্রেসেই আছেন তার প্রমাণ দিলেন। তৃণমূল কংগ্রেসের জেলা সহ সভাপতি প্রফুল্ল বর্মন বলেন, এটা সম্পূর্ণ বিজেপির চক্রান্ত।   এই চক্রান্তের বিরুদ্ধে জেলা তৃণমূল নেতৃত্বের কাছে আবেদন জানিয়েছেন তিনি। জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি কানাইয়ালাল আগরওয়াল বলেন, কালিয়াগঞ্জের পুর প্রশাসক কার্তিক পালকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। সহ সভাপতি প্রফুল্ল বর্মনের নাম বিজেপি যে তাদের তালিকায় রেখেছে এর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে ৷

Uttam Paul

Published by:Elina Datta
First published:

লেটেস্ট খবর