শিলিগুড়িতে মা ও মেয়েকে নৃশংসভাবে কুপিয়ে খুন

শিলিগুড়িতে মা ও মেয়েকে নৃশংসভাবে কুপিয়ে খুন

শিলিগুড়িতে বাড়িতে ঢুকে মা ও মেয়েকে নৃশংসভাবে খুন ৷ ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয় তাদের ৷

  • Share this:

#শিলিগুড়ি: শিলিগুড়িতে জোড়া খুন। ব্যবসায়ীর স্ত্রী ও মেয়েকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুেনর অভিযোগ । সাত বছরের ছেলেকে খাটের নীচে বেঁধে রেখে চলে হামলা। দুষ্কৃতী হামলায় গুরুতর জখম ব্যবসায়ী অভিনন্দন সাহা। শিলিগুড়ির পাসকেলগুড়ির ঘটনা। ব্যক্তিগত আক্রোশ থেকেই খুন বলে প্রাথমিক তদন্তে নিশ্চিত পুলিশ। বাড়ি ও দোকানে থাকা সাড়ে ছ লক্ষ টাকা নগদ ও সোনার গয়নার কিছুই লুঠ হয়নি। সে কারণেই আক্রোশ সম্পর্কে নিশ্চিত পুলিশ। দুষ্কৃতীদের খোঁজে বাড়ির সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। ঘটনায় ব্যবসায়ীর ভূমিকা নিয়ে প্রশ্ন উঠছে।

ব্যবসায়ীর স্ত্রী ও মেয়ের রহস্যমৃত্যু। কোচবিহার থেকে বছর পাঁচেক আগে সপরিবারে শিলিগুড়িতে চলে আসেন অভিনন্দন সাহা। নিউ জলাপাইগুড়ি থানার পাশে পাসকেলগুড়িতে দোতলা বাড়ি তৈরি করেন তিনি। নীচে তাঁর মুদিখানা। রমরমা ব্যবসা। বুধবার রাতে এই বাড়িতেই নৃশংসভাবে খুন হন অভিনন্দনের স্ত্রী রীতা ও দশ বছরের মেয়ে পায়েল সাহা।

বুধবার রাত সাড়ে এগারটা পর্যন্ত ভাই-বোন বাড়ির সিঁড়ির নীচে খেলছিল। দোকান বন্ধ করে অভিনন্দন বাড়ি ফেরেন রাত বারোটায়। রাত একটা-দেড়টা নাগাদ দোতলার ব্যালকনি থেকে বাঁচাও, বাঁচাও বলে চিৎকার করতে শুরু করেন অভিনন্দন। প্রতিবেশীরা এসে দেখেন বাড়ির দরজা ভিতর থেকে বন্ধ। দরজা ভেঙে বাড়ির ভিতর ঢুকে শোওয়ার ঘরে মা-মেয়েকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন তাঁরা।

পরে পুলিশ এসে অভিনন্দনক সাহাকে উদ্ধার করে বেসরকারি হাসপাতালে ভর্তি করে ।  তাঁর দাবি ,  তিন-চারজন দুষ্কৃতী বাড়িতে ঢুকে হামলা চালায়। বাড়ি ও দোকান মিলিয়ে প্রায় সাড়ে ছ লক্ষ টাকা নগদ ও বেশ কয়েক ভরি সোনার গয়না ছিল। সেসব কিছুতে হাত-ই দেয়নি দুষ্কৃতীরা।

First published: 10:34:46 AM Aug 03, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर