মোমো বলল Hi I'm Momo, পুলিশের পাল্টা I'm Chowmein

Momo Challenge

Momo Challenge

  • Last Updated :
  • Share this:

    #ধূপগুড়ি:

    -Hi I'm Momo-I'm Chowmein-let's play a game, I know everything about you-really ? so sweet !

    মোমো-র সঙ্গে খোদ পুলিশ কর্মীর চ্যাটের শুরুটা কিছুটা ছিল এমনই ! যা নিয়ে ফের তোলপাড় ধূপগুড়ি গয়েরকাটা এলাকা ।

    শেফালি দেবী । জলপাইগুড়ি আদালতে কর্মরত । রবিবার বিকেলে বন্ধুদের সঙ্গে চ্যাটে মশগুল ছিলেন তিনি । আচমকাই এক অদ্ভূত নম্বর থেকে এল মেসেজটা । থোবড়ানো গাল । চোখগুলো গর্ত থেকে যেন ঠিকরে বেরিয়ে আসছে । মেসেজটা পেতেই শেফালি দেবী বুঝলেন যে তিনি ‘মোমো সুইসাইড চ্যালেঞ্জ’-র শিকার হয়েছেন । কিন্তু একটুও ঘাবড়ান নি তিনি । মোমো-কেও পাল্টা জবাব দিলেন তিনি ।

    সোশ্যাল নেটওয়ার্কিং সাইটেই বেশ কিছুক্ষণ ধরে চলল কথাবার্তা । সেই কথোপকথন থেকেই জানা গেল, এ যে সে মোমো নন । শেফালিদেবীর আদ্যাপান্ত জানেন তিনি । তিনি কোথায় থাকেন । কী কাজ করেন । কোনওটাই তার অজানা নয় । মোমো নিজেই জানায়, তাদের লোকেরা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে । চ্যাটের শুরুটা ইংরেজিতে শুরু হলেও পরে বাংলায় শুরু হয় কথাবার্তা । যা স্বভাবতই মোমো অ্যাডমিনের মাথার উপর দিয়ে বেরিয়ে যায় । যার জেরেই অবশেষে বিরক্ত হয়ে মোমো অ্যাডমিন শেফালিদেবীকে খুনের হুমকিও দিয়ে বসে মোমো অ্যাডমিন ।

    আপাতত ওই নম্বরটি ব্লকলিস্টে ফেলে দিয়েছেন শেফাল দেবী ।

    momo ss

    ব্লু হোয়েল গেম আতঙ্কের রেশ কাটতে না কাটতেই এবার মোমো আতঙ্কে ভুগছে রাজ্যবাসী । গোটা রাজ্যেই থাবা বসিয়েছে এই মারণ খেলা । সোশ্যাল নেটওয়ার্কিং সাইট মারফত ছড়িয়ে পড়ছে এই খেলার লিঙ্ক । আর সেই ফাঁদে পা দিলেই সর্বনাশ । প্রতিটি মুহূর্তে রয়েছে মৃত্যুর ফাঁদ ।

    জেলা ছাড়িয়ে এবার শহর কলকাতাতেও মোমোর আতঙ্ক চড়িয়েছে । যার জেরে সমস্যার সমাধান করতে এবার ময়দানে নেমেছে সিআইডিও । কিন্তু মোমোর এই আজব হোয়াটসঅ্যাপ ডিপি-র পিছনে আসল কালপ্রিট কে ? সেটির সন্ধান করতে হাবুডুবু খাচ্ছে পুলিশও ।

    আরও পড়ুন: ‘I will kill you’, মোমো মেসেজের রিপ্লাই না দিতেই মিলল প্রাণনাশের হুমকি

    First published:

    Tags: Momo