উত্তরবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

বাড়ির রং সবুজ মেরুন ! ক্লাবের লোগো আঁকা ! মোহনবাগানপ্রেমীর বাড়ি এখন সবার নজরে !

বাড়ির রং সবুজ মেরুন ! ক্লাবের লোগো আঁকা ! মোহনবাগানপ্রেমীর বাড়ি এখন সবার নজরে !

এমনিতেই ব্যস্ততম রাস্তার বাঁকে হওয়ায় এই বড় বাড়ি সকলেরই নজরে পড়ে। তাঁর ওপর বাড়ি জুড়ে মোহনবাগান ক্লাবের রঙ যেন নতুন মাত্রা যোগ করেছে।

  • Share this:

 #মালদহ: শহরের অভিজাত এলাকার দোতালা বাড়ির রং সবুজ-মেরুন। বাড়ির মাঝে ক্লাবের ঐতিহ্যবাহী লোগো আঁকা। হঠাৎ করে দেখে মনে হতেই পারে মোহনবাগান ক্লাবের কোনো শাখা। মালদহে নিজের দোতালা বাড়িকে সবুজ-মেরুন রং এ রাঙাচ্ছেন মোহনবাগান প্রেমী। আর বাড়ির এই নতুন রং  উৎসর্গ করছেন প্রথম আই,এস,এল ডার্বি জয়কে। মালদা শহরের ১ নম্বর গর্ভমেন্ট কলোনীতে দোতালা বাড়ির নতুন রং এর কাজ দেখতে অনেকেই থমকে দাঁড়াচ্ছেন। এই বাড়ির রং এখন এলাকার চর্চার বিষয়। এটিকে মোহনবাগানের সমর্থক পেশায় শিক্ষক সপ্তর্ষী বিশ্বাস নিজের বাড়ি রং করছেন প্রিয় দলের সবুজ মেরুন রঙে।

এমনিতেই ব্যস্ততম রাস্তার বাঁকে হওয়ায় এই বড় বাড়ি সকলেরই নজরে পড়ে। তাঁর ওপর বাড়ি জুড়ে মোহনবাগান ক্লাবের রঙ যেন নতুন মাত্রা যোগ করেছে। এলাকার বেশিরভাগ বসতিওপার বাংলার। স্বাভাবিক ভাবেই ইষ্টবেঙ্গল সমর্থক সংখ্যা তুলনায় অনেক বেশি। কিন্তু, ছেলেবেলা থেকেই মোহনবাগান ক্লাবের অন্ধ সমর্থক সপ্তর্ষী বাবু। কিশোর অবস্থাতেই ভেবেছিলেন নিজে প্রতিষ্টিত হলে বাড়ির রঙ করবেন সবুজ মেরুন। বাস্তবে করলেনও ঠিক তাই। আর গতকাল আই,এস,এলের প্রথম ডার্বিতে প্রিয় দল জেতায় বাড়ির নতুন রঙ এবারের ডার্বি জয়কেই উৎসর্গ করলেন তিনি। সপ্তর্ষীবাবুর অন্ধ মোহনবাগান প্রেমের কথা জানেন এলাকার সকলেই।

এমনকি তাঁর ছাত্রছাত্রীরাও তাঁর মোহনবাগান প্রেম নিয়ে নানা মজা করতেন। পড়ানোর ফাঁকে শিক্ষক সপ্তর্ষী বাবু বাড়িতে সবুজ মেরুন রঙের কথা বলায় অনেকেরই ধারনা ছিল নিছক আবেগের বশেই হয়তো এসব বলে। কিন্তু বাস্তবেই গোটাবাড়ির রঙ মোহনবাগানের রঙে করায় এখন সকলেই তাজ্জব।  যে মহল্লায় ইষ্টবেঙ্গল সমর্থকদের আধিক্য সেখানে সপ্তর্ষীবাবুর এমন উদ্যোগ কিভাবে দেখছেন চির প্রতিদ্বন্ধী ইষ্টবেঙ্গল সমর্থকরা ? তাঁদের সাফ কথা, খেলার মাঠে প্রতিদ্বন্ধী হলেও সপ্তর্ষীবাবুর এই আবেগ শ্রদ্ধার যোগ্য।

সেবক দেবশর্মা

Published by: Piya Banerjee
First published: November 28, 2020, 11:44 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर