নদীতে মাছ ধরতে বাধা, মহিলাকে শ্লীলতাহানির অভিযোগ প্রতিবেশীর বিরুদ্ধে !

Representational Image

ঘটনাটি ঘটেছে ধূপগুড়ি ব্লকের সাকোয়াঝোড়া ২ গ্ৰাম পঞ্চায়েতের অন্তর্গত দক্ষিণ গোসাইরহাটের মেরিরপার এলাকায় ।

  • Share this:

    #ধূপগুড়ি: নদীতে মাছ ধরতে বাধা এবং মহিলাকে শ্লীলতাহানির অভিযোগ উঠল এক প্রতিবেশীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ধূপগুড়ি ব্লকের সাকোয়াঝোড়া ২ গ্ৰাম পঞ্চায়েতের অন্তর্গত দক্ষিণ গোসাইরহাটের মেরিরপার এলাকায় ।

    জানা গিয়েছে, মহম্মদ আলম নদীতে মাছ ধরতে গিয়েছিলেন । সেই সময় তাকে মাছ ধরতে বাধা দেন রশিদুল ইসলাম। মহম্মদ আলমের অভিযোগ রশিদুল ইসলামের ধানক্ষেত নদীর ধারে । কিন্তু তারপরও তাকে মাছ ধরতে বাধা দেয় রশিদুল । শুধু বাধা দেয়নি ৷ পাশে থাকা বাঁশ দিয়ে মেরে তার মাথা ফাটিয়ে দেয় ও সে অজ্ঞান হয়ে পরে যায়। মহম্মদ আলমকে বাঁচাতে তার স্ত্রী আসলে তাকেও মারধর ও শ্লীলতাহানির করা হয় বলে অভিযোগ। এমনকী, তার ছোট বাচ্চাকে গলা টিপে মেরে ফেলার চেষ্টা করে বলেও অভিযোগ নিয়ে ধূপগুড়ি থানায় লিখিত অভিযোগ জানিয়েছে আক্রান্তরা ।

    মহম্মদ আলমের স্ত্রী তনজিমা বেগম জানান, ‘‘স্বামীকে মারছিল দেখে দৌড়ে তাকে বাঁচাতে যাই ৷ সেই সময় রশিদুল ইসলাম আমাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এরপর কোমরে পা দিয়ে লাথি মারে এবং আমার শরীরের বিভিন্ন জায়গা ছোঁয়। সাথে থাকা ১০ বছরের বাচ্চাকেও কাদার মধ্যে গলা টিপে ধরে।’’

    এদিকে ঘটনার বিষয়ে আক্রান্তরা প্রথমে ধূপগুড়ি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা করান এবং রাতেই তারা ধূপগুড়ি থানায় রশিদুল ইসলামের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ।

    Published by:Siddhartha Sarkar
    First published: