corona virus btn
corona virus btn
Loading

ফিল্মি কায়দায় তাড়া করে কুখ্যাত দুষ্কৃতী দলকে পাকড়াও করল শিলিগুড়ি পুলিশ

ফিল্মি কায়দায় তাড়া করে কুখ্যাত দুষ্কৃতী দলকে পাকড়াও করল শিলিগুড়ি পুলিশ

শিলিগুড়িতে বসে বড়সড় ডাকাতির ছক কষেছিল দুষ্কৃতীদের একটি দল

  • Share this:

#শিলিগুড়ি:  শিলিগুড়িতে বসে বড়সড় ডাকাতির ছক কষেছিল দুষ্কৃতীদের একটি দল। কিন্তু শেষরক্ষা আর হল না! খবর পেয়ে যায় এসটিএফ। তারাই সতর্ক করে শিলিগুড়ি পুলিশকে। সেইমতো বিশেষ টিম গঠন করে শহরজুড়ে নাকা তল্লাশি চালায় শিলিগুড়ি পুলিশ।

আন্তঃরাজ্য সক্রিয় থাকা সশস্ত্র দুষ্কৃতীর গ্যাংকে পাকড়াও পুলিশ। রীতিমতো ফিল্মি কায়দায় তাড়া করে এনজেপি এলাকা থেকে গ্রেফতার করা হয় ৫ দুষ্কৃতীকে। পুলিশ সূত্রে জানা যায়, ধৃতদের মধ্যে ৪-জন বিহারের বাসিন্দা, ১জন শিলিগুড়ি লাগোয়া রাজগঞ্জের বাসিন্দা। ধৃতদের কাছ থেকে ২টি আগ্নেয়াস্ত্র, ১৭টি তাজা কার্তুজ, ৩টে ম্যাগজিন ও জাল নোট উদ্ধার করা হয়েছে। বাজেয়াপ্ত করা হয়েছে দুটি মোটর বাইক। বাজেয়াপ্ত হওয়া জাল নোটের পরিমাণ  ২২০০টাকা, এরমধ্যে ২২টি ১০০ টাকার জাল নোট ছিল। কোথা থেকে এল এই জাল টাকা? ধৃতদের জেরা করছে তদন্তকারীরা।

শিলিগুড়ি পুলিশের ডিডি শাখার ডিসিপি কুনওয়ার ভূষণ সিং জানান, একটি বাড়িতে মোটা অঙ্কের টাকা ডাকাতির ছক কষেছিল ধৃতরা। জেরায় তা স্বীকারও করে নিয়েছে। ধৃতদের সঙ্গে আর কে কে জড়িত রয়েছে ? চলছে জিজ্ঞাসাবাদ। সাম্প্রতিককালে এত বড় গ্যাং ধরা পড়েনি শিলিগুড়িতে।

PARTHA PRATIM SARKAR

Published by: Rukmini Mazumder
First published: September 4, 2020, 10:23 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर