ইংরেজবাজারে দিনের বেলায় মহিলার পেটে ছুরি মেরে চম্পট দুষ্কৃতিদের

ইংরেজবাজারে দিনের বেলায় মহিলার পেটে ছুরি মেরে চম্পট দুষ্কৃতিদের

শনিবার দুপুরে ইংরেজবাজার শহরের সুভাষপল্লী এলাকায় ঘটনাকে কেন্দ্র করে তীব্র আতঙ্ক ছড়ায় স্থানীয়দের মধ্যে।

  • Share this:

#মালদা: দিনের বেলায় মহিলার বাড়িতে ঢুকে পেটে ছুরি মেরে পালাল তিন দুষ্কৃতি। শনিবার দুপুরে ইংরেজবাজার শহরের সুভাষপল্লী এলাকায় ঘটনাকে কেন্দ্র করে তীব্র আতঙ্ক ছড়ায় স্থানীয়দের মধ্যে। গুরুতর জখম অবস্থায় ওই মহিলা বর্তমানে মালদা মেডিকেলে চিকিৎসাধীন। ঘটনার তদন্তে নেমেছে ইংরেজবাজার থানার পুলিশ।

জানা গিয়েছে, জখম মহিলার নাম প্রীতি বৈশ্যমালি (৪০)। স্বামী মিঠু বৈশ্যমালি পেশায় গাড়ি ব্যবসায়ী। বাড়ি বামোনগোলা থানা এলাকায়। তবে কর্মসূত্রে ইংরেজবাজার শহরের সুভাষপল্লী এলাকায় বাড়ি ভাড়া নিয়ে থাকেন তিনি। শনিবার দুপুরে ভাড়া বাড়িতে একা ছিলেন ওই মহিলা। সেই সময় তাঁদের এক গাড়ি চালক, নূর আহমেদ বাড়িতে আসে। সঙ্গে আরও দুই যুবক ছিল।

মহিলার কাছে তিন লক্ষ টাকা ধার চায় নূর আহমেদ। মহিলা রাজি না হলে মাথায় পিস্তুল ঠেকিয়ে টাকা চাইতে থাকে। কিন্তু বাস্তবে মহিলার কাছে টাকা ছিল না। সেই সময় মহিলাকে ছুরি দিয়ে কুপিয়ে খুনের চেষ্টা করে দুষ্কৃতি। পেটে ছুরি মারলে আহত অবস্থায় মহিলা চিৎকার করতে শুরু করেন। ছুটে আসেন বাড়ির মালিক। দুই জন আগেই পালিয়ে যায়। নূর আহমেদ স্কুটি নিয়ে পালাতে গেলে তাকে ধরে ফেলেন বাড়ির মালিক শ্যামল ঘোষ। স্কুটি ফেলে পালিয়ে যায় অভিযুক্ত। ছুটে আসেন প্রতিবেশিরা। মহিলাকে উদ্ধার করে হাসপাতালে পাঠান তাঁরা।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে ইংরেজবাজার থানার পুলিশ। স্কুটিটি উদ্ধার করে নিয়ে যায়। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

First published: February 29, 2020, 8:28 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर