• Home
  • »
  • News
  • »
  • north-bengal
  • »
  • বিধানসভা ভোটের রণকৌশল চূড়ান্ত করতে আগামী সপ্তাহে হায়দরাবাদে মিমের বৈঠক, যোগ দেবেন রাজ্যের নেতারা

বিধানসভা ভোটের রণকৌশল চূড়ান্ত করতে আগামী সপ্তাহে হায়দরাবাদে মিমের বৈঠক, যোগ দেবেন রাজ্যের নেতারা

ওই বৈঠকেই সংগঠনের রাজ্য সভাপতির নাম ঘোষণা হওয়ারও সম্ভাবনা।

ওই বৈঠকেই সংগঠনের রাজ্য সভাপতির নাম ঘোষণা হওয়ারও সম্ভাবনা।

ওই বৈঠকেই সংগঠনের রাজ্য সভাপতির নাম ঘোষণা হওয়ারও সম্ভাবনা।

  • Share this:

#মালদহ: পশ্চিমবঙ্গের ভোট কৌশল চূড়ান্ত করতে আগামী ১০-১১ ডিসেম্বর হায়দরাবাদে বৈঠক মিমের। বৈঠকে বসবে মিমের কেন্দ্রীয় কমিটি। বৈঠকে যোগ দেবেন পশ্চিমবঙ্গের বেশ কয়েকজন মিম নেতৃত্ব। ওই বৈঠকেই সংগঠনের রাজ্য সভাপতির নাম ঘোষণা হওয়ারও সম্ভাবনা। একইসঙ্গে আসাদউদ্দিন ওয়াইসির রাজ্য সফরের দিনক্ষণ চূড়ান্ত হবে।

মালদহের মিমের জেলা আহ্বায়ক মতিউর রহমান জানালেন, ডিসেম্বর মাসের শেষ সপ্তাহে অথবা জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে আসাদউদ্দিন ওয়াইসি রাজ্যে জনসভা করতে আসবেন। প্রকাশ্য ওই সভা থেকে রাজ্যের বিধানসভা ভোটের প্রস্তুতি শুরু করে দেওয়া হবে। হায়দরাবাদের বৈঠকে এরাজ্যে অবিজেপি গণতান্ত্রিক পার্টির সঙ্গে জোটের সম্ভাবনা নিয়েও আলোচনা হওয়ার কথা। মালদহে নিউজ-১৮ বাংলাকে একথা জানালেন মিম নেতা মতিউর রহমান।

মালদহ ছাড়া উত্তর ও দক্ষিণ দিনাজপুর জেলার  মিমের সংগঠন বাড়ানোর  গুরু দায়িত্বে  রয়েছেন মতিউর রহমান। আসাদউদ্দিন ওয়াইসি রাজ্যে এলে যাতে মালদহে প্রকাশ্য সভা করা যায় তার জন্য প্রস্তুতি শুরু করেছে মিম। মালদহে সভা হলে দুই দিনাজপুর ও মুর্শিদাবাদের কর্মী-সমর্থকরা তাতে যোগ দেবেন।

মিমের মালদহ জেলা আহ্বায়কের আরও দাবি, মালদহ জেলায় সংগঠনের সক্রিয় কর্মী সংখ্যা দ্রুত বাড়ছে। জেলায় ৩৫ থেকে ৪০ হাজার কর্মী সক্রিয় রয়েছে। মালদহের মালতিপুর, হরিশ্চন্দ্রপুর, চাঁচোল, রতুয়া, সুজাপুর, মোথাবাড়ি প্রভৃতি বিধানসভায় মিমের সাংগঠনিক শক্তি ইতিমধ্যে যথেষ্ট বৃদ্ধি পেয়েছে। আপাতত ঘরোয়া বৈঠক এবং ছোট আলোচনা সভার মাধ্যমে নিচুস্তর পর্যন্ত সংগঠন এগিয়ে নিয়ে যেতে চাইছে মিম নেতৃত্ব জানিয়েছেন মিমের জেলা আহ্বায়ক। তবে, বিজেপির হয়ে আসরে নেমে সংখ্যালঘু ভোট বিভাজন করার যে অভিযোগ মিমের বিরুদ্ধে উঠেছে তা সরাসরি উড়িয়ে দিয়েছেন মিম নেতৃত্ব।

Published by:Pooja Basu
First published: