মাস্কে মুখ ঢেকে চুরির নতুন পন্থা! কাপড়ের দোকানে ঢুকে খদ্দেরের টাকার ব্যাগ ছিনতাই মহিলার!

মাস্কে মুখ ঢেকে চুরির নতুন পন্থা! কাপড়ের দোকানে ঢুকে খদ্দেরের টাকার ব্যাগ ছিনতাই মহিলার!

মাস্কে মুখ ঢেকে পরিচয় লুকিয়ে চুরির নতুন পন্থা এল সামনে৷ চোর বোঝাল মাস্ক শুধু করোনা থেকে বাঁচতে নয়, নিজের পরিচয় লুকিয়ে চুরিতেও সাহায্য করে!

মাস্কে মুখ ঢেকে পরিচয় লুকিয়ে চুরির নতুন পন্থা এল সামনে৷ চোর বোঝাল মাস্ক শুধু করোনা থেকে বাঁচতে নয়, নিজের পরিচয় লুকিয়ে চুরিতেও সাহায্য করে!

  • Share this:

#ইসলামপুর: করোনার জন্য মুখে মাস্ক মাস্ট৷ তবে মাস্ক পরা মুখ দেখে মানুষ চেনা দায়৷ সেই সুযোগ নিয়ে চুরির ফন্দি আঁটল এক মহিলা৷ মাস্ক পরে কাপড়ের দোকানে ঢুকে একেবারে সটান খদ্দেরের টাকার ব্যাগ চুরি করে পালাল সে৷ সকলের চোখের সামনেই ঘটল এই ঘটনা৷ তবে কেউ টের পেল না৷ কাপড় কিনে টাকা দিয়ে গিয়ে খদ্দের দেখল টাকার ব্যাগ নেই৷ হইচই পড়ে গেল দোকানে৷ CCTV ফুটেজ দেখে বোঝা গেল কী হয়েছে৷ ততক্ষণে চিটিংবাজ মহিলা চম্পট দিয়েছে এবং দুঃখের বিষয়, মাস্ক পরে থাকায়, তাকে ঠিক মতো চেনাও গেল না৷ এভাবে সুযোগের দারুণ সদ্ব্যবহার করল সে৷ মাস্কে মুখ ঢেকে পরিচয় লুকিয়ে চুরির নতুন পন্থা এল সামনে৷ চোর বোঝাল মাস্ক শুধু করোনা থেকে বাঁচতে নয়, নিজের পরিচয় লুকিয়ে চুরিতেও সাহায্য করে!

ছেলের বিয়ের বাজার করতে এসে কাপড়ের দোকানের ভিতর থেকে টাকার ব্যাগ ছিনতাই করে পালল এক মহিলা। CCTV ফুটেজে মহিলার ছবি ধরা পড়লেও মাস্ক দিয়ে ঢাকা থাকায় দুষ্কৃতীকে চেনা যায়নি। ঘটনাটি ইসলামপুর থানার পুরাতন বাস ষ্ট্যান্ডের একটি কাপড়ের দোকানে।ইসলামপুর থানার পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের হয়েছে। দোকান মালিক৷ সি সি টিভি ফুটেজ পুলিশের হাতে তুলে দিয়েছেন।অভিযুক্ত মহিলাকে এখনও খুঁজে পাওয়া যায়নি। পুলিশ তার খোঁজে তল্লাশি শুরু করেছে।

চোপড়া থানার কলাগাছের বাসিন্দা রীনা সরকার ছেলের বিয়ের কাপড় কিনতে ইসলামপুর পুরাতন বাস ষ্ট্যান্ডে একটি কাপড়ের দোকানে এসেছিলেন। অন্য খদ্দেরের মত মুখে মাস্ক পরে এক কিশোরীকে সঙ্গে নিয়ে এক মহিলা ওই দোকানে আসে৷ রীনাদেবী যেখানে দাঁড়িয়ে কাপড় কিনছিলেন তার পাশে দাঁড়িয়ে রীনাদেবী টাকার ব্যাগটি নিয়ে দোকান থেকে বেরিয়ে যায় সে মহিলা। কাপড়ের দাম দিতে গিয়ে রীনাদেবীর টাকার ব্যাগ বেপাত্তা হয়ে গিয়েছে। দোকানের সি সি ফুটেজে দেখা যায় মুখে মাস্ক লাগানো এক মহিলা রীনাদেবীর টাকা ব্যাগ নিয়ে দোকান থেকে বেরিয়ে পড়ছে। তাঁর টাকার ব্যাগে তিনটি ব্যাঙ্কের পাস বই ছিল। সেগুলো খোয়া গিয়েছে। কাপড়ের দোকান মালিক বিবেক জৈন ইসলামপুর শহরে বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করে মহিলার হদিশ করতে পারেননি। এই ঘটনায় এলাকায় ব্যপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

আরও পড়ুন Nirav Modi Extradition: নীরব মোদিকে ভারতে প্রত্যপর্ণ করার নির্দেশ দিল লন্ডন আদালত

রীনাদেবীর পরিবারের পক্ষ থেকে ইসলামপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশের হাতে সি সি টিভির ফুটেজ তুলে দেওয়া হয়েছে।ঘটনার তদন্ত শুরু করেছে ইসলামপুর থানার পুলিশ। ক্ষতিগ্রস্থ রীনাদেবী জানিয়েছেন, ছেলের বিয়ের বাজার করতে ২৭ হাজার টাকা নিয়ে এসেছিলেন। ব্যাগে টাকা ছাড়াও তিনটি ব্যাঙ্কের পাস বই ছিল। কাপড় পছন্দ করে টাকা দেওয়ার সময় দেখেন তাঁর ব্যাগ নেই। দোকানের সি সি টিভি ফুটেজ থেকে দেখা যায় পাশের এক মহিলা তাঁর টাকার ব্যাগ নিয়ে দোকান থেকে বেরিয়ে যাচ্ছে। মুখে মাস্ক থাকায় তাকে চেনা যায়নি। বাড়ি ফিরে যাওয়ার টাকা না থাকায় দোকান মালিক তাকে এক হাজার টাকা দিতে চেয়েছিলেন। কিন্তু তিনি সেই টাকা নেননি। ইসলামপুরে তাঁর আত্মীয়ের বাড়িতে এক রাত্রি থাকবেন। তাঁর আত্মীয় পুলিশের কাছে অভিযোগ করেছেন। দোকান মালিক বিবেক জৈন জানান,দোকান চালু হবার পর প্রথম এধরনের  ঘটনা ঘটল। সি সি টিভি ফুটেজে মহিলাকে দেখতে পাওয়ার পর ইসলাপুর শহরের বিভিন্ন এলাকায় খোঁজাখুঁজি করেও তার হদিশ করতে পারেননি। পুলিশের হাতে সি সি টিভি ফুটেজ তুলে দেওয়া হয়েছে।

Published by:Pooja Basu
First published:

লেটেস্ট খবর