corona virus btn
corona virus btn
Loading

করোনা সংক্রমিত হচ্ছেন পুলিশ কর্মীরা, মালদহে এসে বৈঠক করলেন আই জি উত্তরবঙ্গ

করোনা সংক্রমিত হচ্ছেন পুলিশ কর্মীরা, মালদহে এসে বৈঠক করলেন আই জি উত্তরবঙ্গ

করোনা পরিস্থিতিতে কীভাবে বিভিন্ন থানার পুলিশ কর্মী ও আধিকারিকরা কাজ করবেন সে বিষয়ে সকলকে সচেতন করেন আই জি

  • Share this:

#মালদহ: মালদহে একের পর এক পুলিশ কর্মী করোনা আক্রান্ত হওয়ায় বাড়ছে উদ্বেগ। করোনা আক্রান্ত পুলিশকর্মীদের খোঁজখবর নিতে বুধবার মালদহে এলেন নবনিযুক্ত আইজি উত্তরবঙ্গ বিশাল গর্গ। মালদহ পুলিশ লাইনে জেলা পুলিশের শীর্ষ কর্তাদের সঙ্গে বৈঠক করেন তিনি। টেলিফোনে করোনা আক্রান্ত এক মহিলা পুলিশ কর্মীর সঙ্গে কথাও বলেন। অন্যান্য আক্রান্ত পুলিশ কর্মীদের বিষয়েও খোঁজ খবর নেন তিনি। করোনা পরিস্থিতিতে কীভাবে বিভিন্ন থানার পুলিশ কর্মী ও আধিকারিকরা কাজ করবেন সে বিষয়ে সকলকে সচেতন করেন আই জি।

মালদহে ইতিমধ্যেই প্রায় ১৫ জন পুলিশ কর্মী ও সিভিক ভলান্টিয়ার করোনা আক্রান্ত হয়েছেন। এদিনের বৈঠকে বিশেষঞ্জ চিকিৎসকও উপস্থিত ছিলেন। এই পরিস্থিতিতে কীভাবে করোনার সংক্রমন থেকে রক্ষা পাওয়ার জন্য আগাম সাবধানতা নেওয়া যাবে এ বিষয়ে পুলিশকে প্রয়োজনীয় পরামর্শ দেন উপস্থিত চিকিৎসকেরাও। বিশেষ করে যেভাবে পুলিশকে নানা কাজে সরাসরি সাধারন মানুষের সংস্পর্শে আসতে হয় তা নিয়েও বৈঠকে অনেকেই উদ্বেগ প্রকাশ করেন।

এদিন পুলিশ লাইনে বৈঠকের পর মালদার ইংরেজবাজার থানা পরিদর্শন করেন আই জি উত্তরবঙ্গ। বৈঠকে মালদা রেঞ্জের ডিআইজি প্রসূন বন্দ্যোপাধ্যায়, মালদহের পুলিশ সুপার অলোক রাজোরিয়া এবং মালদহের অতিরিক্ত পুলিশ সুপার, ডেপুটি পুলিশ সুপার এবং বিভিন্ন থানার ওসি-আইসিরা উপস্থিত ছিলেন।

Sebak Deb Sarma

Published by: Ananya Chakraborty
First published: June 24, 2020, 11:56 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर