corona virus btn
corona virus btn
Loading

আম চুরি ঠেকাতে বাগানে রাতপাহারা, পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে খুন ব্যবসায়ী, তদন্তে পুলিশ

আম চুরি ঠেকাতে বাগানে রাতপাহারা, পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে খুন ব্যবসায়ী, তদন্তে পুলিশ
প্রতীকী ছবি

কয়েকদিন ধরেই বাগানে আম চুরির ঘটনা ঘটছিল । তাই আম চুরি ঠেকাতে বাগানে রাত পাহারা দিচ্ছিলেন মৃত ব্যবসায়ী ।

  • Share this:

#মালদহ: রাতের অন্ধকারে ব্যবসায়ীকে গুলি করে খুন । গভীর রাতে একদল সশস্ত্র দুষ্কৃতী বাগানে তাঁর ওপর চড়াও হয় । মালদহের মোথাবাড়ির গঙ্গাপ্রসাদ গ্রাম পঞ্চায়েতের রামনাথপুরে ঘটনাটি ঘটে । মৃত ব্যবসায়ী আনোয়ার শেখ (৪৮) কালিয়াচকের ছোট সুজাপুর এলাকার বাসিন্দা ।

পরিবারের দাবি, গত কয়েকদিন ধরেই বাগানে আম চুরির ঘটনা ঘটছিল । তাই আম চুরি ঠেকাতে বাগানে রাত পাহারা দিচ্ছিলেন তিনি । তাঁর সঙ্গে জামাই , ভাইপো , ছেলে-সহ আরও বেশ কয়েকজন ছিল । মাঝরাতে হঠাৎই একদল সশস্ত্র দুষ্কৃতী   ওই ব্যবসায়ীকে ঘিরে ধরে বলে অভিযোগ । এরপর পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে মাথায় গুলি করে খুন করে । গুলির শব্দ শুনে বাকীরা ছুটে এলে শফিকুল শেখ নামে এক আত্মীয়কে পিছন থেকে হাঁসুয়ার কোপ মারে দুষ্কৃতীরা । এরপর এলাকা ছেড়ে পালিয়ে যায় । আত্মীয়রা রক্তাক্ত অবস্থায় ব্যবসায়ী এবং তার আত্মীয়ের দেহ উদ্ধার করে । খবর দেওয়া হয় মোথাবাড়ি থানার পুলিশকে । পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায় ।

তবে ঠিক কী কারণে খুন তা এখনও স্পষ্ট নয় । ঘটনার পিছনে অন্য কোন বিবাদ বা পুরনো শত্রুতার সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না পুলিশ । জিজ্ঞাসাবাদ করা হচ্ছে সঙ্গে থাকা আত্মীয়দের । দুষ্কৃতীদের মধ্যে কাউকে তাঁরা চিনতে পেরেছেন কিনা , সে বিষয়েও জিজ্ঞাসাবাদ চলছে । তবে রাতের অন্ধকারে এভাবে খুনের ঘটনায় আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে । অবিলম্বে ঘটনার কিনারা করে, দুষ্কৃতীদের চিহ্নিত করার দাবি তুলেছেন স্থানীয়রা ।

Sebak DebSarma

Published by: Shubhagata Dey
First published: June 27, 2020, 9:47 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर