আম চুরি ঠেকাতে বাগানে রাতপাহারা, পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে খুন ব্যবসায়ী, তদন্তে পুলিশ

প্রতীকী ছবি

কয়েকদিন ধরেই বাগানে আম চুরির ঘটনা ঘটছিল । তাই আম চুরি ঠেকাতে বাগানে রাত পাহারা দিচ্ছিলেন মৃত ব্যবসায়ী ।

  • Share this:

#মালদহ: রাতের অন্ধকারে ব্যবসায়ীকে গুলি করে খুন । গভীর রাতে একদল সশস্ত্র দুষ্কৃতী বাগানে তাঁর ওপর চড়াও হয় । মালদহের মোথাবাড়ির গঙ্গাপ্রসাদ গ্রাম পঞ্চায়েতের রামনাথপুরে ঘটনাটি ঘটে । মৃত ব্যবসায়ী আনোয়ার শেখ (৪৮) কালিয়াচকের ছোট সুজাপুর এলাকার বাসিন্দা ।

পরিবারের দাবি, গত কয়েকদিন ধরেই বাগানে আম চুরির ঘটনা ঘটছিল । তাই আম চুরি ঠেকাতে বাগানে রাত পাহারা দিচ্ছিলেন তিনি । তাঁর সঙ্গে জামাই , ভাইপো , ছেলে-সহ আরও বেশ কয়েকজন ছিল । মাঝরাতে হঠাৎই একদল সশস্ত্র দুষ্কৃতী   ওই ব্যবসায়ীকে ঘিরে ধরে বলে অভিযোগ । এরপর পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে মাথায় গুলি করে খুন করে । গুলির শব্দ শুনে বাকীরা ছুটে এলে শফিকুল শেখ নামে এক আত্মীয়কে পিছন থেকে হাঁসুয়ার কোপ মারে দুষ্কৃতীরা । এরপর এলাকা ছেড়ে পালিয়ে যায় । আত্মীয়রা রক্তাক্ত অবস্থায় ব্যবসায়ী এবং তার আত্মীয়ের দেহ উদ্ধার করে । খবর দেওয়া হয় মোথাবাড়ি থানার পুলিশকে । পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায় ।

তবে ঠিক কী কারণে খুন তা এখনও স্পষ্ট নয় । ঘটনার পিছনে অন্য কোন বিবাদ বা পুরনো শত্রুতার সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না পুলিশ । জিজ্ঞাসাবাদ করা হচ্ছে সঙ্গে থাকা আত্মীয়দের । দুষ্কৃতীদের মধ্যে কাউকে তাঁরা চিনতে পেরেছেন কিনা , সে বিষয়েও জিজ্ঞাসাবাদ চলছে । তবে রাতের অন্ধকারে এভাবে খুনের ঘটনায় আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে । অবিলম্বে ঘটনার কিনারা করে, দুষ্কৃতীদের চিহ্নিত করার দাবি তুলেছেন স্থানীয়রা ।

Sebak DebSarma

Published by:Shubhagata Dey
First published: