জলপাইগুড়ি শিশুপাচার কাণ্ডে সিআইডি হেফাজতে মানস

Elina Datta | News18 Bangla
Updated:Feb 24, 2017 07:59 PM IST
জলপাইগুড়ি শিশুপাচার কাণ্ডে সিআইডি হেফাজতে মানস
Elina Datta | News18 Bangla
Updated:Feb 24, 2017 07:59 PM IST

#জলপাইগুড়ি: চন্দনা চক্রবর্তীর নেতৃত্বে জলপাইগুড়ি থেকে কীভাবে শিশু পাচারচক্র চলত তার আরও তথ্য পেতে এবার তিন ধৃতকে মুখোমুখি জেরার ভাবনা সিআইডির। আজ আশ্রয় হোমের সুপারকেও জেরা করেন গোয়েন্দারা। মূল অভিযুক্ত চন্দনা চক্রবর্তীর ভাই মানস ভৌমিককে জলপাইগুড়ি আদালতে তোলা হলে দশদিনের সিআইডি হেফাজতের নির্দেশ দেন বিচারক।

স্বেচ্ছাসেবী সংগঠনের আড়ালে শিশুপাচার চক্র। ধৃত চন্দনা চক্রবর্তী ও চিফ অ্যাডপশন অফিসার সোনালি মণ্ডলকে জেরা করে উঠে আসছে একের পর চাঞ্চল্যকর তথ্য। পাচার কাণ্ডে চন্দনার ভাই মানস ভৌমিকের সরাসরি যোগের প্রমাণ পেয়ে এবার তিনজনকে মুখোমুখি বসিয়ে জেরার ভাবনা সিআইডির। গোয়েন্দাদের দাবি, হোমের বেশ কিছু বেআইনি কাজে জড়িত ছিলেন মানস।

কিন্তু কীভাবে এত বছর ধরে হোমে চলা অসাধু কারবার তাঁর নজর এড়িয়ে গেল, সদুত্তর দিতে পারেননি মানস। শুক্রবার ধৃতকে জলপাইগুড়ি আদালতে তোলা হলে অপরাধমূলক ষড়যন্ত্র ও শিশু পাচারের অভিযোগে ১০ দিনের সিআইডি হেফাজতের নির্দেশ দেন বিচারক। এদিনই তাকে শিলিগুড়ি নিয়ে যাওয়া হয়।

মোটা টাকার বিনিময়ে বেআইনি পথে বাচ্চাদের দত্তক দেওয়ায় মাথায় ছিলেন ময়নাগুড়ির প্রাথমিক স্কুলের প্রধান শিক্ষিকা চন্দনা চক্রবর্তী। ছ'দিন আগেই স্কুল চত্বরের একশ মিটার দূর থেকে স্কুলের প্রধান শিক্ষিকা চন্দনা চক্রবর্তীকে গ্রেফতার করে সিআইডি। ঘটনার পর থেকেই আতঙ্কে স্কুলের পড়ুয়া ও অভিভাবকরা। দিদিমণির এমন কীর্তি শুনে স্কুলে পড়ুয়াদের উপস্থিতির হার ক্রমশ কমছে বলে জানা গেছে। এনিয়ে অভিভাবকদের সঙ্গে বৈঠকের ভাবনা স্কুলের। অন্যদিকে, শিশু পাচারে নতুন তথ্য পেতে এদিন চন্দনা চক্রবর্তীর আশ্রয় হোমের সুপার দীপ্তি ঘোষকেও জেরা করেন গোয়েন্দারা।

First published: 07:59:46 PM Feb 24, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर