Home /News /north-bengal /
তৃতীয় বিয়ের বাসনা নিয়ে কিশোরীকে ধর্ষণ করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ল যুবক!

তৃতীয় বিয়ের বাসনা নিয়ে কিশোরীকে ধর্ষণ করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ল যুবক!

কিশোরীর পরিবারের সদস্যরা কাজে বের হয়েছিলেন। বাড়িতে একাই ছিল ওই কিশোরী। ফাঁকা বাড়ির সুযোগ নিয়ে ঘরে ঢুকে পড়েছিল অভিযুক্ত যুবক প্রফুল্ল সিং।

  • Share this:

Uttam Paul

#রায়গঞ্জ: রায়গঞ্জে এক কিশোরীর সঙ্গে অবৈধ সম্পর্ক করতে এসে গ্রামবাসীদের হাতে ধরা পড়ল এক যুবক। অভিযুক্ত যুবককে পুলিশের হাতে তুলে দিয়েছেন স্থানীয়রা। জানা গিয়েছে, অভিযুক্ত যুবকের বাড়ি করনদিঘি থানার মাচল গ্রামে। ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ ব্লকের আদিয়ার গ্রামে। সূত্রের খবর, করনদিঘি থানার মাচল গ্রামের যুবক প্রফুল্ল সিং দু’টি বিয়ে করেছিল। আরও একটি বিয়ে করতে গিয়ে গ্রামবাসীদের হাতে ধরা পড়ে যায়। গ্রাম্য সালিশিতে তার ৪০ হাজার টাকা জরিমানা হয়েছিল।সেখান থেকে মুক্তি পাওয়ার পর রায়গঞ্জ ব্লকের আদিয়ার গ্রামের এক কিশোরীর সঙ্গে সম্পর্ক গড়ে তোলে সে। আজ কিশোরীর পরিবারের সদস্যরা কাজে বের হয়েছিলেন। বাড়িতে একাই ছিল ওই কিশোরী। ফাঁকা বাড়ির সুযোগ নিয়ে ঘরে ঢুকে পড়েছিল অভিযুক্ত যুবক প্রফুল্ল সিং।

কিশোরী জল দেওয়ার নাম করে প্রতিবেশীদের খবর দেয়। এলাকায় এই খবর ছড়িয়ে পড়তেই গ্রামবাসীরা পৌঁছে ঘর থেকে তাকে উদ্ধার করে।খবর দেওয়া হয় রায়গঞ্জ থানার পুলিশকে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে আসে। অভিযুক্ত যুবকের দাবি, ফোন করে তাকে বাড়িতে ডেকে এনেছে ওই কিশোরী। তিনি কিশোরীকে বিয়ে করতে রাজি। তবে কিশোরীর বাবা জানিয়েছেন, এই যুবকের সঙ্গে তিনি মেয়ের বিয়ে দেবেন না। তিনিঅভিযুক্ত যুবকের শাস্তির দাবি করেছেন।

Published by:Simli Raha
First published:

Tags: Raigunj

পরবর্তী খবর