corona virus btn
corona virus btn
Loading

মহারাষ্ট্রের পর এ রাজ্যেও, করোনা সন্দেহে কোয়ারেন্টাইন থেকে পালাল যুবক

মহারাষ্ট্রের পর এ রাজ্যেও, করোনা সন্দেহে কোয়ারেন্টাইন থেকে পালাল যুবক
প্রতীকী চিত্র।PTI

গায়ে জ্বর সেই সঙ্গে গলা ব্যথা, এই ছিল ওই যুবকের উপসর্গ। এই যুবকের বিদেশযাত্রার ইতিহাস শোনার পর সন্দেহ হয় চিকিৎসকের।

  • Share this:

মুম্বই, নাগপুরের পর এ বার এই রাজ্য। এ করোনা সন্দেহ হওয়ায় হাসপাতাল ছেড়ে পালালো যুবক। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে। ওই যুবককে পাকড়াও করে ফের হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ সূত্রে খবর, রপ্তানি বানিজ্যের সাথে যুক্ত ওই যুবক।সম্প্রতি বাংলাদেশে গিয়ে বেশ কয়েকজন চিনা ব্যবসায়ীর সঙ্গে তিনি দেখা করেন। সেখান থেকে বাড়ি ফেরার পথে অসুস্থ হয়ে পড়েন তিনি। চ্যাংরাবান্দা সীমান্ত দিয়ে বাড়ি ফিরে এসে বৃহস্পতিবার স্বাস্থ্য পরীক্ষার জন্য সুপার স্পেশালিটি হাসপাতালে যান।

গায়ে জ্বর সেই সঙ্গে গলা ব্যথা, এই ছিল ওই যুবকের উপসর্গ। এই যুবকের বিদেশযাত্রার ইতিহাস শোনার পর সন্দেহ হয় চিকিৎসকের। ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি জানাতে চিকিৎসক পাশের ঘরে যেতেই বাবাকে নিয়ে হাসপাতাল থেকে পালিয়ে যায় যুবক। গোটা এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে যুবকটি পালাতেই। শুরু হয় খোঁজাখুজি।

ভোররাতে পুলিশকে সঙ্গে নিয়ে যুবককে খুঁজে বের করেন স্বাস্থ্য কর্মীরা।বুঝিয়েসুঝিয়ে তাঁকে নিয়ে আসা হয় জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে। হাসপাতালের আইশোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে তাঁকে। যুবকের বাবাকেও আইসোলেশনে ভর্তি করে প্রয়োজনীয় চিকিৎসা শুরু করে দিয়েছেন চিকিৎসকরা। আজ তাঁদের লালারস এবং রক্তের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হবে বলে হাসপাতাল সুপার গয়ারাম নস্কর জানিয়েছেন।

Published by: Arka Deb
First published: March 20, 2020, 12:45 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर