Bangla Crime News: চোখ খুবলে স্ত্রীর 'প্রেমিক'-কে নৃশংস খুন স্বামীর, জলপাইগুড়িতে চাঞ্চল্য!

প্রতীকী ছবি।

নাগালে পেয়ে জামাইবাবুকে সঙ্গে নিয়ে স্ত্রীর সামনে যুবকের চোখ খুবলে নৃশংস ভাবে খুন করল স্বামী (Bangla Crime News)।

  • Share this:

    #জলপাইগুড়ি: স্ত্রীর সঙ্গে অবৈধ সম্পর্কের অভিযোগ। নাগালে পেয়ে জামাইবাবুকে সঙ্গে নিয়ে স্ত্রীর সামনে যুবকের চোখ খুবলে নৃশংস ভাবে খুন করল স্বামী (Bangla Crime News)। জলপাইগুড়ি শহর সংলগ্ন উত্তর সুকান্ত নগর এলাকার ঘটনা। ঘটনায় মহিলার স্বামী এবং জামাই বাবুকে গ্রেফতার করেছে পুলিশ।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, সুকান্ত নগর এলাকার বাসিন্দা পরেশ বর্মনের স্ত্রীর সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েন স্থানীয় যুবক রাজা বসাক। স্ত্রীকে নিয়ে জামাই বাবু দীনেশ বর্মনের বাড়িতে থাকতেন পরেশ। রাজা বসাকের সঙ্গে স্ত্রীর সম্পর্ক নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি চলছিল বেশ কিছুদিন ধরেই। বৃহস্পতিবার দুপুরে স্ত্রীর সাথে দেখা করতে রাজা বসাক বাড়িতে এলে তাকে ঘরের ভেতর আটকে দেয় পরেশ। এর পর জামাই বাবুকে সঙ্গে নিয়ে রাজা বসাককে কুপিয়ে খুন করে। চোখ খুবলে, হাত দু-টুকরো করে দেয় বলে অভিযোগ।

    সেই অবস্থায় সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে রাজাকে। ঘটনায় পরেশ বর্মন ও তার জামাই বাবু দীনেশ বর্মনকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার পেছনে আরও কেউ যুক্ত রয়েছে কিনা তদন্ত করে জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

    Published by:Raima Chakraborty
    First published: