corona virus btn
corona virus btn
Loading

মহিলা সেলসম্যানকে কুপ্রস্তাব দোকান মালিকের, জুতোপেটা করা হল অভিযুক্তকে

মহিলা সেলসম্যানকে কুপ্রস্তাব দোকান মালিকের, জুতোপেটা করা হল অভিযুক্তকে
Represenataive Image

পারিবারিক অসুবিধার কারনে পিঙ্কি দোকান মালিক কমল সরকারের বাড়িতে থাকবেন বলে প্রস্তাব দেন। কিশোরী পিঙ্কির অভিযোগ বাড়িতে থাকতে চাওয়ায় কমলবাবু তাকে বিভিন্ন ধরনের কুপ্রস্তাব দিতে শুরু করেন।

  • Share this:

#রায়গঞ্জ: দোকানের সেলসম্যানকে টেলিফোনে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগে কিশোরীর আত্মীয়রা দোকানে এসে ব্যপক ভাঙচুর চালাল।দোকানদারকেও জুতাপেটা করা হয়।এই ঘটনাকে কেন্দ্র করে ব্যপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।ঘটনাটি রায়গঞ্জ থানার উকিলপাড়ায়।

জানা গিয়েছে, মাস দেড়েক আগে রায়গঞ্জ শক্তিনগরে বাসিন্দা পিঙ্কি মহন্ত রায়গঞ্জ উকিলপাড়ায় একটি প্রশাসধনী দোকানে সেলসম্যানের কাজে যোগ দেন। পারিবারিক অসুবিধার কারনে পিঙ্কি দোকান মালিক কমল সরকারের বাড়িতে থাকবেন বলে প্রস্তাব দেন। কিশোরী পিঙ্কির অভিযোগ বাড়িতে থাকতে চাওয়ায় কমলবাবু তাকে বিভিন্ন ধরনের কুপ্রস্তাব দিতে শুরু করেন। এমনকি গত দুইদিন যাবদ তাকে ভিডিও করার নির্দেশ দেন।কমলবাবুর সমস্ত কুপ্রস্তাব মোবাইলে রেকর্ড করে রাখে পিঙ্কি। বিষয়টি পুলিশের কাছে অভিযোগ করে। মঙ্গলবার পিঙ্কির আত্মীয়রা দোকানে এসে ব্যপক ভাঙচুর চালায়। পিঙ্কিকে কুপ্রস্তাব দেওয়ায় কমলবাবুকে জুতাপেটা করে। এই ঘটনায় এলাকায় প্রচুর মানুষ জমা হয় এলাকায়।

আরও পড়ুন মুম্বইয়ের হোটেল ব্যবসায়ী খুন, গ্যাংস্টার ছোটা রাজনের ৮ বছরের জেল

কমলবাবুর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেন তিনি। কমলবাবুর অভিযোগ পিঙ্কি তার ছেলের সঙ্গে সম্পর্ক গড়ে তুলতেই তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করলেন।পিঙ্কি কমলবাবুর শাস্তির দাবি করেছেন।

First published: August 20, 2019, 7:54 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर