Home /News /north-bengal /
Malda News: পুলিশের গাড়ি দেখেই ভয়ে দৌড়, মালদহে প্রৌঢ়ের মর্মান্তিক পরিণতি

Malda News: পুলিশের গাড়ি দেখেই ভয়ে দৌড়, মালদহে প্রৌঢ়ের মর্মান্তিক পরিণতি

প্রতীকী ছবি৷

প্রতীকী ছবি৷

মৃত বাদিরুদ্দিন শেখ পেশায় টোটোচালক। পরে পরিবারকে বুঝিয়ে মৃতদেহ ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে আনে পুলিশ।

  • Share this:

#মালদহ: গ্রামে পুলিশের গাড়ি দেখে দৌড়ে পালাতে গিয়ে রাস্তায় পড়ে গিয়ে মৃত্যু প্রৌঢ়ের। ময়নাতদন্তের জন্য পুলিশকে দেহ তুলে আনতে বাধা পরিবার ও স্থানীয়দের একাংশের। মালদহের বৈষ্ণবনগর থানার কৃষ্ণপুর পঞ্চায়েতের মুন্সিটোলা এলাকার ঘটনা।

মৃত বাদিরুদ্দিন শেখ পেশায় টোটোচালক। পরে পরিবারকে বুঝিয়ে মৃতদেহ ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে আনে পুলিশ। উল্লেখ্য, দিনকয়েক আগে ওই এলাকায় একটি হাড়িভাঙা খেলার আসরে দু'পক্ষের গোলমালের জেরে পুলিশ ১৪ জনকে গ্রেপ্তার করে। গ্রামবাসীদের একাংশের দাবি, এ দিন গ্রামের রাস্তায় পুলিশের গাড়ির ঢুকলে পুলিশি অভিযান হতে পারে বলে খবর ছড়িয়ে পড়ে। এর পরেই ওই ব্যক্তি দৌড়ে বাড়ির দিকে যাচ্ছিলেন।

আরও পড়ুন: সহবাসের পর উপেক্ষা প্রেমিকের, মালদহে জেলা সভাধিপতির বাড়ির সামনে ধর্নায় যুবতী

সেইসময় আচমকা তিনি রাস্তায় পড়ে গিয়ে অচৈতন্য হয়ে যান। স্থানীয় হাসপাতালে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

মালদহের পুলিশ সুপার প্রদীপ যাদব জানান, ওই এলাকায় একটি টোটো দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যাচ্ছিল। ওই সময় রাস্তায় পড়ে এক জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করতে যায় পুলিশ। প্রথমে পরিবার ও কিছু লোকজন ময়নাতদন্তে আপত্তি তুলেছিলেন। পরে পুলিশ তাঁদের বুঝিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে আনা হয়। ওই ব্যক্তি কেন দৌড়ে পালানোর চেষ্টা করেছিলেন তা স্পষ্ট নয়।

Published by:Debamoy Ghosh
First published:

Tags: Malda

পরবর্তী খবর