শ্রমিক স্পেশালে মৃত্যু যাত্রীর, মালদহ টাউন স্টেশন থেকে দেহ উদ্ধার করল পুলিশ

ট্রেনে প্রথম একদিন স্বাভাবিকভাবেই সফর করেন ওই যাত্রী। সঙ্গে তাঁর এক নিকট আত্মীয় ছিলেন। এরপর আচমকাই অসুস্থতা বোধ করেন তিনি। অল্প সময়ের মধ্যেই তাঁর মৃত্যু হয়।

ট্রেনে প্রথম একদিন স্বাভাবিকভাবেই সফর করেন ওই যাত্রী। সঙ্গে তাঁর এক নিকট আত্মীয় ছিলেন। এরপর আচমকাই অসুস্থতা বোধ করেন তিনি। অল্প সময়ের মধ্যেই তাঁর মৃত্যু হয়।

  • Share this:

#মালদহ: মালদহগামী শ্রমিক স্পেশাল ট্রেনে মৃত্যু যাত্রীর। বধুয়া পারিয়ার (৫০) নামে ওই ব্যক্তি হরিশ্চন্দ্রপুরের  বাসিন্দা। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তি যক্ষায় আক্রান্ত ছিলেন। ভিন রাজ্য থেকে মালদহে আসার পথে বেগুসারাই এলাকায় ট্রেনে তাঁর মৃত্যু হয়। সকালে মালদহ টাউন স্টেশনে মৃতদেহ উদ্ধার করে রেল পুলিশ। এরপর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয় মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে।

ময়নাতদন্তের পর পরিবারের হাতে দেহ তুলে দেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ। ঘটনায়  অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত করছে মালদহ রেল পুলিশ।এ দিকে  চলন্ত ট্রেনে যাত্রীর মৃত্যুর ঘটনায় আতঙ্ক ছড়ায়। উদ্বিগ্ন হয়ে পড়েন ওই ট্রেনে সফররত যাত্রীরা। ভয় আশেপাশের যাত্রীরা নিজেদের শয্যা থেকে থেকে সরে যান । তবে যাত্রীরা জানিয়েছেন, ওই  ব্যক্তির শরীরে আপাতদৃষ্টিতে জ্বর, সর্দি, কাশি বা করোনা জাতীয় কোনও উপসর্গ ছিল না।

দু’দিন আগে ট্রেনটি পাঞ্জাবের লুধিয়ানা থেকে মালদহের উদ্দেশ্য ছাড়ে। ট্রেনে প্রথম একদিন স্বাভাবিকভাবেই সফর করেন ওই যাত্রী। সঙ্গে তাঁর এক নিকট আত্মীয় ছিলেন। এরপর  আচমকাই অসুস্থতা বোধ করেন তিনি। অল্প সময়ের মধ্যেই তাঁর মৃত্যু হয়। ট্রেনে কর্তব্যরত রেল পুলিশ এবং টিটির নজরে আনা হয় ঘটনাটি। রবিবার সকালে ট্রেনটি মালদহ টাউন স্টেশনে পৌঁছালে দেহ উদ্ধার করে রেল পুলিশ।

Published by:Simli Raha
First published: