corona virus btn
corona virus btn
Loading

আচমকা ঝড়-বৃষ্টিতে গাছ চাপা পড়ে মৃত ১ !

আচমকা ঝড়-বৃষ্টিতে গাছ চাপা পড়ে মৃত ১ !

ইসলামপুরে বাজ পড়ে আহত হয়েছেন বেশ কয়েকজন। তাদের মধ্যে রয়েছে এক কিশোরও।

  • Share this:

#রায়গঞ্জ: গাছ চাপা পড়ে মৃত এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে  রায়গঞ্জ থানার বাহিন গ্রামপঞ্চায়েতের মাকড়া গ্রামে। মৃত ব্যক্তির নাম অসিত দাস।মৃত ব্যক্তিকে রায়গঞ্জ গভঃ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে আনা হয়।ইসলামপুরে বাজ পড়ে আহত হয়েছেন বেশ কয়েকজন। তাদের মধ্যে রয়েছে এক কিশোরও। আহত কিশোরকে একটি বেসরকারি হাদপাতালে ভর্তি করা হয়েছে।

পরিবার সূত্রে জানা গিয়েছে, আজ, বুধবার ভোরে জমিতে কাজ করতে গিয়েছিলেন অসিতবাবু। আচমকাই প্রচণ্ড ঝড়-বৃষ্টি শুরু হয়। ভয়ে বাড়ির দিকে আসতে চাইলেও ঝড়ের দাপটে সে বাড়ি পর্যন্ত পৌঁছতে পারেন নি।নিরুপায় হয়ে একটি গাছের তলায় আশ্রয় নিয়েছিলেন অসিতবাবু।ঝড়ে সেই ভেঙে তার উপড়ে পড়ে যায়। বিষয়টি দেখতে পান তার ভাই গোপাল দাস।

অসিতবাবুর পরিবারের লোকেরা গাছের তলা থেকে তাকে উদ্ধার করে রায়গঞ্জ গভঃ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষনা করে। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এছাড়াও ইসলামপুর থানার ভারত-বাংলাদেশ সীমান্ত আগডিমটি খুন্তি গ্রাম পঞ্চায়েত এলাকার ভোরগছি গ্রামে  বাজ পড়ে মোট চারটি পরিবারের বেশ কয়েকজন সদস্য জখম হয়েছে। যাদের মধ্যে সোহেল নামে এক শিশু গুরুতর জখম হওয়ায় তাঁকে ইসলামপুরের এক বেসরকারি নার্সিং হোমে ভর্তি করা হয়েছে। বাকিদের স্থানীয়ভাবে চিকিৎসা করা হয়েছে। এছাড়াও বাজের তীব্রতা এতটাই ছিল যে বাড়ির ছাদের এডভেস্টার ভেঙ্গে বৈদ্যুতিক ওয়ারিং সব জ্বলে পুড়ে গিয়েছে। ঘটনার খবর পেয়ে আগডিমটিখুন্তি গ্রাম পঞ্চায়েতের প্রধান নার্গিস বেগম ও ইসলামপুর ব্লক তৃণমুল সভাপতি জাকির হোসেন ঘটনাস্থলে পৌঁছে ক্ষতিগ্রস্ত বাসিন্দাদের এলাকা পরিদর্শন করেন। এছাড়াও ক্ষতিগ্রস্ত বাসিন্দাদের মধ্যে ত্রাণ সামগ্রী বন্টন করেন তিনি।

First published: April 15, 2020, 6:23 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर