ট্রেনের ছাদে দাউদাউ করে জ্বলছে যাত্রী, স্ত্রীর সঙ্গে বচসার জেরে আত্মহত্যা

ট্রেনের ছাদে দাউদাউ করে জ্বলছে যাত্রী, স্ত্রীর সঙ্গে বচসার জেরে আত্মহত্যা

ওভারহেডের তার ছুঁতেই দাউদাউ করে জ্বলছে এক ব্যক্তি। আর কার্যত দর্শকের ভূমিকায় যাত্রী থেকে রেল পুলিশ।

  • Share this:

#মালদহ: মালদহ টাউন স্টেশনে ট্রেনের ছাদে অগ্নিদগ্ধ যাত্রী। পরে মালদহ মেডিক্যাল কলেজে মৃত্যু হয় তাঁর। রেলের নজরদারি এড়িয়ে এক ব্যক্তি কী করে ছাদে উঠলেন তা নিয়েই প্রশ্ন উঠছে।

রেলের ছাদে উঠছেন এক ব্যক্তি। কেউ ছবি তুলছেন। কেউ চিৎকার। কিন্তু, থামানোর আগেই মুহূর্তে ঘটে গেল অঘটন। ওভারহেডের তার ছুঁতেই দাউদাউ করে জ্বলছে এক ব্যক্তি। আর কার্যত দর্শকের ভূমিকায় যাত্রী থেকে রেল পুলিশ।

ঘটনাস্থল মালদহ টাউন স্টেশন। রবিবার সন্ধেয় মালদহ দিল্লি ফরাক্কা এক্সপ্রেসের ছাদে ওঠে পড়েন এক ব্যক্তি। সোমবার ভোররাতে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যু হয় তাঁর।

রেল ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে,আদতে ঝাড়খণ্ডের বাসিন্দা বিনোদ ভুঁইয়া। ত্রিপুরায় ইটভাটার কাজ করেন। টাকা পয়সা নিয়ে ইটভাটার মালিকদের সঙ্গে বচসার জেরে কাজ ছেড়ে চলে আসেন বিনোদ। নতুন কাজের খোঁজে রাঁচি যাওয়ার পথে মালদহ টাউন স্টেশনে স্ত্রীর সঙ্গে বচসা হয়।

বচসার জেরে সবার নজর এড়িয়ে মালদহ দিল্লি ফরাক্কা এক্সপ্রেসের বি-টু কোচের ছাদে ওঠে পড়েন বিনোদ। ওভারহেডের তার ছুঁতেই অগ্নিদগ্ধ হয়ে পড়েন।

প্রশ্ন উঠছে, ব্যস্ততম মালদহ টাউন স্টেশন হাই প্রোফাইল মালদহ দিল্লি ফরাক্কা এক্সপ্রেসের ছাদে কীভাবে উঠে গেলেন এক ব্যক্তি? রেল পুলিশ কোথায় ছিল? স্বাভাবিকভাবেই রেলে নিরাপত্তা ও নজরদারি নিয়েই প্রশ্ন তুলছেন যাত্রীদের একাংশ।

First published: 06:30:55 PM Nov 18, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर