যুবককে পিটিয়ে মেরে দিল উন্মত্ত জনতা! এ বার অভিযোগ আলিপুরদুয়ারে

ফের গণপিটুনির জেরে ফের মৃত্যুর অভিযোগ উঠল আলিপুরদুয়ারে। এ বারের ঘটনা কালচিনির হ্যামিল্টনগঞ্জের।

Bangla Editor | News18 Bangla
Updated:Sep 09, 2019 09:16 PM IST
যুবককে পিটিয়ে মেরে দিল উন্মত্ত জনতা! এ বার অভিযোগ আলিপুরদুয়ারে
গণপিটুনিতে মৃত্যু
Bangla Editor | News18 Bangla
Updated:Sep 09, 2019 09:16 PM IST

#কালচিনি: ফের গণপিটুনির জেরে ফের মৃত্যুর অভিযোগ উঠল আলিপুরদুয়ারে। এ বারের ঘটনা কালচিনির হ্যামিল্টনগঞ্জের। অভিযোগ, বচসার জেরে এক পুরোহিত ও তাঁর ভাইকে ধারালো অস্ত্রের আঘাত করে এক যুবক। পুলিশের খাতায় যে দুষ্কৃতী বলেই পরিচিত। অভিযোগ, এরপরই স্থানীয়রা ওই যুবককে ধরে গণপিটুনি শুরু করলে তার মৃত্যু হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম রাজলাল শা (৩৫)। জয়গাঁ সহ একাধিক জায়গায় বেশ কিছু ঘটনায় তার বিরুদ্ধে মামলা রয়েছে। পুলিশ জানিয়েছে, রবিবার বিকালে রাজলাল হ্যামিল্টনগঞ্জের একটি শ্মশান কালী মন্দিরের পুরোহিতের মেয়েকে বাড়ি থেকে জোর করে তুলে নিয়ে যেতে চায়। তখন ওই পুরোহিত ও তাঁর ভাই বাধা দেন।

অভিযোগ, তখনই আশাপাশের বাসিন্দারা ছুটে এসে রাজলালকে ধরে গণপিটুনি দিতে শুরু করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে রাজলালকে প্রথমে কালচিনি গ্রামীণ হাসপাতালে ও তারপর তাকে আলিপুরদুয়ার জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু জেলা হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। ঘটনায় জখম হয়েছেন পুরোহিত ও তাঁর ভাই। তাঁদেরকেও আলিপুরদুয়ার জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

যদিও আলিপুরদুয়ারের পুলিশ সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠী বলেন, এই ঘটনায় অভিযুক্ত দুইয়ের বেশি। তা সত্বেও একে গণপিটুনি বলা যাবে না। তবে একটা মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানান পুলিশ সুপার।

আরও ভিডিও: ছেলেধরা সন্দেহে গণপিটুনি, যুবকের মাথা থেঁতলে খুন

Loading...

First published: 09:16:26 PM Sep 09, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर