Home /News /north-bengal /
Mamata Banerjee: সৌজন্য সাক্ষাতে এসেছিলাম, রাজনৈতিক আলোচনা হয়নি, দার্জিলিং রাজভবন থেকে বেরিয়ে বললেন মমতা

Mamata Banerjee: সৌজন্য সাক্ষাতে এসেছিলাম, রাজনৈতিক আলোচনা হয়নি, দার্জিলিং রাজভবন থেকে বেরিয়ে বললেন মমতা

রাজ্য়পালের ট্যুইটার থেকে প্রাপ্ত ছবি

রাজ্য়পালের ট্যুইটার থেকে প্রাপ্ত ছবি

Mamata Banerjee: মমতার বেরিয়ে যাওয়ার কিছুক্ষণের মধ্যেই একটি ট্যুইট করেন রাজ্যপাল জগদীর ধনখড়ও। সেখানে দেখা যায়, রাজভবনে মমতাকে স্বাগত জানাচ্ছেন রাজ্যপাল ও অসমের মুখ্যমন্ত্রী।

  • Share this:

#শিলিগুড়ি: উত্তরবঙ্গে রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে দেখা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার জিটিএ-এর নতুন প্রশাসকদের শপথে ছিলেন তিনি, বুধবার ছিলেন ভানুভক্তের জন্মদিবস পালনের অনুষ্ঠানেও। সেখান থেকে বুধবার বিকেলে রাজভবনে যান মমতা। উল্লেখ্য, এদিনই রাজভবনে উপস্থিত হয়েছিলেন অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা। সেখানেই রাজ্যপালের সঙ্গে দেখা করেন মমতা।

বিকেলে রাজভবনে প্রবেশের পর সন্ধ্যায় ভবন থেকে বেরিয়ে এসে মমতা বলেন, '' আমি শুধু চা-বিস্কুট খেয়ে এলাম। আমি উত্তরবঙ্গে আসার পর শুনলাম উনিও আছেন। তাই একটু দেখা করে এলাম। এটা খুব সাধারণ সৌজন্যবোধ। অসমের মুখ্যমন্ত্রীকেও তিনি ডেকেছিলেন। আমাদের কথা হল। তবে কোনও রাজনৈতিক আলোচনা হয়নি। অসমের মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলে ভাল লাগল। আমি যখন অসমে গিয়েছিলাম, কামাখ্যায় পুজো দেওয়া-সহ একাধিক কাজে ওরা সাহায্য করেছিল। আর আমাদের রাজ্য ও অসমের সীমান্ত ভাগ করে নেয়। অসমের অনেকে এখানে থাকেন, এখানকার অনেকে অসমে থাকেন। সেই কারণে আমাদের দুই রাজ্যের মধ্যে সম্পর্ক থাকা দরকার।''

আরও পড়ুন: নতুন পরিকল্পনা তৃণমূলের, গ্রামে-গ্রামে যাচ্ছেন নেতারা! লক্ষ্য কিন্তু স্পষ্ট

মমতার বেরিয়ে যাওয়ার কিছুক্ষণের মধ্যেই একটি ট্যুইট করেন রাজ্যপাল জগদীর ধনখড়ও। সেখানে দেখা যায়, রাজভবনে মমতাকে স্বাগত জানাচ্ছেন রাজ্যপাল ও অসমের মুখ্যমন্ত্রী। মমতাও একটি উত্তরীয় পরিয়ে স্বাগত জানান দুজনকেই।

সোমরাজ বন্দ্যোপাধ্যায়

Published by:Uddalak B
First published:

Tags: Mamata Banerjee

পরবর্তী খবর