মালদহের আমও চাই, আমসত্ত্বও চাই, ভোটপ্রচারে 'আবদার' মমতার

মালদহের আমও চাই, আমসত্ত্বও চাই, ভোটপ্রচারে 'আবদার' মমতার
মমতা বন্দ্যোপাধ্যায়

মালদহের ডি,এস,এ স্টেডিয়াম সংলগ্ন মাঠে প্রকাশ্য জনসভায় করেন মুখ্যমন্ত্রী। হাজির ছিলেন রাজ্য মন্ত্রিসভার সদস্য ফিরহাদ হাকিম এবং জেলা তৃণমূল নেতৃত্ব।

  • Share this:

#মালদহ: মালদহের মানুষ কংগ্রেস, বাম এমনকি বিজেপিকে অনেক দিয়েছেন। এবার আমাদের সমর্থন দিন। মালদহে বারবার শূন্য হতে হবে কেন ? এবার মালদহে আমি পূর্ণ হতে চাই। সংখ্যালঘু ভোট কোনভাবেই বিভাজিত করবেন না। মনে রাখবেন সাম্প্রদায়িক বিজেপিকে রুখতে পারে একমাত্র তৃণমূল। বাম ও কংগ্রেসের সঙ্গে বিজেপির আঁতাত রয়েছে। কিন্ত,আমরা তৃনমূল, মরে গেলেও কখনো বিজেপির সঙ্গে কোনোরকম আপোষ করব না। বুধবার মালদহে প্রচারে এসে এমনই মন্তব্য করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

মমতা এদিন বলেন, বিজেপি যতই আমার মেরুদন্ড ভেঙে দেওয়ার চেষ্টা করুক না কেন, পশ্চিমবঙ্গে আমরাই জিতবো। তৃণমূল আরো বেশি সংখ্যক আসন নিয়ে ক্ষমতায় আসবে। ওঁরা ভাবছে বাংলাকে দখল করি, তাহলে দেশে কোন বিরোধী থাকবে না। আমরা বাংলায় জিতব, দিয়ে  ভারত কেউ দেখব।  ভারতবর্ষে যাতে আস্তে আস্তে সংহতি ফিরে আসে। এইজন্য আমাদের জোটবদ্ধ হওয়ার দরকার আছে। নিজেদের মধ্যে ভেদাভেদ ভুলে টিএমসিকে জেতাতে হবে।মুখ্যমন্ত্রী এদিন বলেন, মালদহের উন্নয়নের জন্য আমরা অনেক কাজ করেছি। ভূতনিতে বড় সেতু করেছি। উত্তরপ্রদেশ, রাজস্থানে কাজে গিয়ে বিপাকে পড়া মালদহের শ্রমিকদের পরিবারের পাশে দাঁড়িয়েছি। মালদহ থেকে রাজ্যসভার সংসদ করেছি মৌসমকে। এখানে বারবার আমরা শূন্য থাকবো কেন ? মালদহের মানুষ লোকসভার একটি আসনে বিজেপিকে জিতিয়েছেন, একটি আসনে কংগ্রেসকে জিতিয়েছেন। বিজেপি মালদহের জন্য কিছু করেনি। মালদহের উন্নয়ন আমরাই করছি।মুখ্যমন্ত্রী এদিন আশ্বস্ত করে বলেন, মালদহে সিভিক ভলান্টিয়ারদের কিছু সমস্যা রয়েছে। দুটি প্যানেল থাকায় বছরের অর্ধেক সময় বসে থাকতে হচ্ছে। এই সমস্যা আমি জানি।

ক্যাবিনেটের সিদ্ধান্ত নিয়ে এই সমস্যা মেটানোর ব্যবস্থা হবে।মালদহের বিখ্যাত আম ও আমসত্ত্বের প্রসঙ্গ টেনে মুখ্যমন্ত্রী এদিন বলেন, সিপিএম, কংগ্রেস, বিজেপি মালদহ থেকে অনেক খেয়েছে। আমরা কিন্তু কিছু পাইনি। এবার মালদহের আম আর আমসত্ত্ব দুটোই চাই।বুধবার দুপুরে মালদহের ডি,এস,এ স্টেডিয়াম সংলগ্ন মাঠে প্রকাশ্য জনসভায় করেন মুখ্যমন্ত্রী। হাজির ছিলেন রাজ্য মন্ত্রিসভার সদস্য ফিরহাদ হাকিম এবং জেলা তৃণমূল নেতৃত্ব। মমতা বন্দ্যোপাধ্যায়ের সভায় এদিন ভালো ভিড় হয় মালদহে।


Published by:Raima Chakraborty
First published: