'দাঙ্গা চাইলে বিজেপিকে ভোট দিন, প্রাণ থাকতে ওদের ঢুকতে দেব না': মমতা

'দাঙ্গা চাইলে বিজেপিকে ভোট দিন, প্রাণ থাকতে ওদের ঢুকতে দেব না': মমতা
আজ মালদহে সভা করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জনসভা থেকে তোপ দাগলেন বিজেপির বিরুদ্ধে, অস্ত্র হয়ে উঠল রথযাত্রা, ফেকভিডিও।

আজ মালদহে সভা করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জনসভা থেকে তোপ দাগলেন বিজেপির বিরুদ্ধে, অস্ত্র হয়ে উঠল রথযাত্রা, ফেকভিডিও।

  • Share this:

    #মালদহ: সামনেই বিধানসভা নির্বাচন। তার আগে সব দলের নেতারাই মাঠে নেমে পড়েছেন। একদিকে বিজেপি রাজ্য দখলের লড়াইতে নেমেছে। অন্যদিকে মমতা বন্দ্যোপাধ্যায়ও তাঁর ঘুঁটি সাজাচ্ছেন। আজ মালদহে সভা করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জনসভা থেকে তোপ দাগলেন বিজেপির বিরুদ্ধে, অস্ত্র হয়ে উঠল রথযাত্রা, ফেকভিডিও।

    তিনি বলেন, "মালদায় আমি নতুন নই৷ এখানে কেউ যখন থাকত না। তখন থেকে আসতাম। মালদা-বালুরঘাট ট্রেন আমার করে দেওয়া।আমার দুঃখ আমি মালদায় প্রতিবার আসি। দেখি মানুষ দাঁড়িয়ে থাকে। কিন্তু আমার আসন শূন্য, মালদা কি আমরা পাব না? কোনওদিন কি পাব না? সাবিত্রী-কৃষ্ণেন্দু ছিল হেরে গেল। ভোট আসলে অন্য অঙ্ক হয়ে যায়। আমি এবার শূন্য হতে চাইনা। আমি পূর্ণ হতে যেতে চাই।আমি বিজেপির মতো করব বলিনা। আমি করে দেখিয়েছি। আমাদের সরকার জনগণের গণতান্ত্রিক সরকার। বিজেপি মিথ্যা কথা বলেখালি দাঙ্গা লাগায়,বাংলায় বিজেপি নেই। চাষীরা তাই ভালো আছে। রাজ্যের চাষীদের লুট করতে দেব না।"

    তিনি আরও বলেন, "বিজেপিকে ক্ষমতা দেওয়া মানে, দাঙ্গায় উৎসাহ দেওয়া। যদি আপনারা দাঙ্গা চান তাহলে নিজেদের ভোট বিজেপিকে দিন। তবে মমতা বন্দ্যোপাধ্যায় একা নেই। মানুষ আমার সঙ্গে আছে। আমি যতদিন বেঁচে থাকব, বিজেপিকে ঢুকতে দেব না রাজ্যে।" এই দিন মুখ্যমন্ত্রীর চোখে মুখে আত্মবিশ্বাসের ছাপ স্পষ্ট। নাছোড় ভাবটাই যেন বলে দিচ্ছিল, তিনি কিছুতেই বিজেপিকে জিততে দেবেন না। মানুষকে পাশে নিয়েই এই লড়াই তিনি জিতবেন।


    সেই বার্তা সকলের মনে বসিয়ে দিতেই তিনি বলেন, "বিজেপি কিচ্ছু দেয়না মানুষকে। শুধু মিথ্যা কথা বলে। আমফানে লক্ষ লক্ষ মানুষকে বাঁচিয়েছি।মালদায় সিভিক ভলান্টিয়ার দের সমস্যা আছে জানি। আমি এক্ষুনি এটা করতে না পারলেও এই সমস্যার আমি সমাধান করব। মিথ্যা কথা বলে, নাটক করে।, ফেক ভিডিও করে, হোয়াটসঅ্যাপ ছড়িয়ে দাঙ্গা লাগাচ্ছে। ওদের একটা কথাও বিশ্বাস করবেন না।দেশে কারও স্বাধীনতা নেই, এখন রথযাত্রা করছে বাবুরা।বিজেপির নেতারা এখন জগন্নাথ বলরাম সুভ্রদা সেজেছে। নিজেরাই নিজেদের পরিচয় বলে দিচ্ছে।রাবণ রথ নিয়ে সীতাহরণ করেছিলেন। সেটাও কি আপনারা চালাচ্ছেন?রথের অসম্মান করা যাবে না। আমাদের সনাতন ধর্ম।রথযাত্রা কে সম্মান করি, আপনাদের করি না। এখানে একটায় বিজেপি, একটায় কংগ্রেস জিতেছে।মৌসমকে অপপ্রচার করে হারিয়েছে।ওরা বাংলায় রোজ এসে, গায়ের জোরে হারাতে চাইছে। আমাকে হারাতে পারবে না। মমতার সাথে মানুষ আছে জীবন থাকতে বিজেপি'কে অ্যালাউ করব না। কংগ্রেস-সিপিএমকে দেবেন না। ওদের বিজেপির সাথে আন্ডারস্ট্যান্ডিং আছে। আমাদের সাথে নেই। নতুন ভোটারদের দায়িত্ব আছে। বিজেপিকে আটকাতে চাইলে পারবে তাঁরা। টিএমসি আরও বেশি মেজরিটি পেয়ে জিতে আসবে। মমতার মেরুদণ্ড ভাঙতে পারবে না। বাংলা জিতব। তারপর দিল্লি দেশে শান্তি ফেরাব। শুধু মনে রাখুন, সামনের ভোটে জেতাতে হবে আমাদের।" ভোটে জেতার বার্তা মঞ্চ থেকে এভাবেই মালদহের মানুষের মনে গেঁথে দেওয়ার চেষ্টার কসুর রাখলেন না মমতা।

    Published by:Piya Banerjee
    First published: