উত্তরবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

নবান্ন থেকে ভার্চুয়ালি ইটাহার বাসস্ট্যান্ডের উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী

নবান্ন থেকে ভার্চুয়ালি ইটাহার বাসস্ট্যান্ডের উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী

উত্তর দিনাজপুর জেলার ইটাহার ব্লকের ইটাহার চৌরাস্তার মোড়ে ৩৪ নম্বর জাতীয় সড়কের ধারে সরকারি জায়গায় পাঁচ কোটি ব্যয়ে বাসস্ট্যান্ড নির্মান করল রাজ্য সরকার।

  • Share this:

#উত্তর দিনাজপুর:  ইটাহার দীর্ঘ প্রতীক্ষার পর ইটাহারের বাসিন্দারা উপহার পেলেন সরকারি বাসস্ট্যান্ড। পুরুলিয়ায় একটি সভামঞ্চ থেকে বুধবার বিকেলে  ইটাহার বাসস্ট্যান্ডের ভার্চুয়াল  উদ্বোধন করলেন রাজ্যের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।

উত্তর দিনাজপুর জেলার ইটাহার ব্লকের ইটাহার চৌরাস্তার মোড়ে ৩৪ নম্বর জাতীয় সড়কের ধারে সরকারি জায়গায় পাঁচ কোটি ব্যয়ে বাসস্ট্যান্ড নির্মান করল রাজ্য সরকার। এদিন ইটাহারে মুখ্যমন্ত্রীর ভার্চুয়াল বাসস্ট্যান্ড উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইটাহারের তৃণমূল কংগ্রেস বিধায়ক অমল আচার্য,  উত্তর দিনাজপুর জেলাশাসক অরবিন্দ কুমার মীনা,  রায়গঞ্জ পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার যশপ্রীত সিং সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।

উত্তর দিনাজপুর জেলার ইটাহারের বাসিন্দাদের যাতায়াতের জন্য বাস বা অন্যান্য যানবাহন  ধরতে জীবনের ঝুঁকি নিয়ে ৩৪ নম্বর জাতীয় সড়কের উপর দাঁড়াতে হত। ঘটত দুর্ঘটনাও। ইটাহার ব্লক সদর সহ ব্লকের সাতটি গ্রামপঞ্চায়েতের কয়েক হাজার বাসিন্দাদের দীর্ঘদিনের দাবি ছিল ইটাহার ব্লক সদরে একটি বাসস্ট্যান্ডের। রাজ্যের মানবিক মুখ্যমন্ত্রী তাঁর উন্নয়ন কর্মযজ্ঞে শামিল করেন ইটাহার বাসস্ট্যান্ড নির্মাণ।

ইটাহার ব্লক সদরে চৌরাস্তার মোড়ে সরকারি জায়গায় পাঁচ কোটি টাকা ব্যয়ে নির্মাণ কাজ শুরু হয় অত্যাধুনিক বাসস্ট্যান্ডের। সেপ্টেম্বর মাসেই শেষ হয়ে যায় বাসস্ট্যান্ড নির্মাণের কাজ। বুধবার পুরুলিয়ায় একটি সরকারি সভামঞ্চ থেকে নবনির্মিত  ইটাহার বাসস্ট্যান্ডের ভার্চুয়াল উদ্বোধন করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। রাজ্যের মুখ্য সচিব আলাপন বন্দ্যোপাধ্যায় ভার্চুয়াল বক্তব্যের মাধ্যমে মুখ্যমন্ত্রীর ইটাহার বাসস্ট্যান্ড উদ্বোধনের কথা জানানোর পাশাপাশি জানান ইটাহারের বাসিন্দাদের আরও কিছু দাবি যেমন ইটাহার বাসস্ট্যান্ডে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ নিগমের একটি টিকিট কাউন্টার, ইটাহার থেকে কলকাতা একটি ভলবো বাস সার্ভিস চালু করা এবং ইটাহারের মারনাই মোড়ে সরকারি বাসস্টপের দাবিগুলিও মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় গ্রহণ করেছেন। যাতায়াতের সুবিধার জন্য অত্যাধুনিক একটি বাসস্ট্যান্ড মেলায় খুশী ইটাহারের বাসিন্দারা।

Uttam Paul

Published by: Elina Datta
First published: November 4, 2020, 10:29 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर