জানতেন না আর ঘুম ভাঙবে না...নিশ্চিন্ত ঘুমের মধ্যেই ছাদ ভেঙে পড়ে মৃত্যু মহিলার

ঘুমন্ত অবস্থাতেই মৃত্যু মহিলার

ঘুমন্ত অবস্থাতেই মৃত্যু মহিলার

  • Share this:

#মালদহ : ঘুমন্ত অবস্থায়-ই ঘর চাপা পড়ে মৃত্যু মহিলার। আচমকাই মাথার উপর ভেঙে পরে এডবেস্টারের  ছাদ সহ গোটা ঘর। কাঁচা বাড়ির নীচে ঘুমন্ত অবস্থাযতেই চাপা পড়েন  কাসমিরা। ঘটনাস্থলেই মৃত্যু হয় বছর ৩৮-এর মহিলার।

ঘটনাটি ঘটেছে মালদহের ইংলিশ বাজারের খাসকোল এলাকায়। জানা গিয়েছে,  এদিন সকালের দিকে আচমকা এলাকায় দমকা হাওয়া ও বৃষ্টি হয় । মুহুর্তের ঝড়ে ভেঙে পড়ে কাসমিরার কাঁচা বাড়ি। ঘটনার সময় ঘরে একাই ঘুমিয়ে ছিলেন তিনি । পাশের ঘরে ছিল তাঁর ছেলে-মেয়েরা। মাথার উপরে এডবেস্টার , বাঁশ,  চাটাই ভেঙে পড়ে কাসমিরার । সেই সময় ঘরের ভিতরে একটি চৌকিতে ঘুমিয়ে ছিলেন তিনি ।

ঘর ভেঙে পড়েছে দেখে পাড়া-পড়শিরা ছুটে আসেন। ঘরের ধ্বংসস্তূপ সরিয়ে উদ্ধার করা হয় মহিলাকে, কিন্তু ততক্ষণে তাঁর মৃত্যু হয়েছে। সে মর্মান্তিক ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে । জানা গিয়েছে, কাসমিরার স্বামী আনসারুল শেখ ভিন রাজ্যে মজুরের কাজ করেন । তাঁর তিন ছেলে ও এক মেয়ে রয়েছে। স্থানীয় বাসিন্দা নুর আলম জানান, ' কাসমিরার পরিবার অত্যন্ত দরিদ্র। এই মৃত্যুর ঘটনায়  ছোট ছোট ছেলে- মেয়েদের ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তা তৈরি হল।' মৃতের পরিবারকে সরকারি সাহায্যের দাবি তুলেছেন স্থানীয়রা । জানা গিয়েছে ,এদিন সকালের  ঝোড়ো হাওয়ায়  কাসমিরার বাড়ি ছাড়াও আশপাশের বেশ কয়েকটি ঘর বাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে অন্য কোথাও হতাহতের খবর নেই।

Sebak DebSarma

Published by:Rukmini Mazumder
First published: