বিয়ের ১০ মাসের মধ্যেই উধাও প্রেম, স্বামীকে বাঁশ দিয়ে পিটিয়ে খুন করল স্ত্রী

বিয়ের ১০ মাসের মধ্যেই উধাও প্রেম, স্বামীকে বাঁশ দিয়ে পিটিয়ে খুন করল স্ত্রী
representative image

ঘটনাটি ঘটেছে মালদহের হবিবপুর থানার কলাইবাড়ি এলাকায়

  • Share this:

Sebak DebSarma

#মালদহ: বিয়ের ১০ মাসের মধ্যেই স্বামীকে পিটিয়ে খুন করল স্ত্রী। গ্রেফতার অভিযুক্ত স্ত্রী। ঘটনাটি ঘটেছে মালদহের হবিবপুর থানার কলাইবাড়ি এলাকায়। খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে !

বিয়ের পর ক'মাস কাটতে না কাটতেই উধাও প্রেম! অভিযোগ বাঁশ দিয়ে পিটিয়েই স্বামীকে খুন করেছে স্ত্রী। জানা গিয়েছে, বছর ৪৮-এর বিফল মণ্ডলের প্রথম পক্ষের স্ত্রী ছাড়াও দুই বিবাহিত মেয়ে ও এক ছেলে রয়েছে । এরপরও তিনি বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন। হবিবপুরের পলাশবাড়ী এলাকার বাসিন্দা গান্ধা দত্তের সঙ্গে গড়ে ওঠে সম্পর্ক। গান্ধা দত্তও বিবাহিত, তাঁর ও দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। প্রায় ১০ মাস আগে বিফল ও গান্ধা নিজেদের মধ্যে দ্বিতীয় বিয়ে সারেন।

দু'জনে পরিবার ছেড়ে বেরিয়ে এসে বিয়ে করলেও প্রেম দীর্ঘমেয়াদি হয়নি! কারণে অকারণে অশান্তি লেগেই থাকত। রবিবার রাতে অশান্তি চরমে ওঠে। রণমূর্তি ধারণ করে স্ত্রী... কিল, চড়,ঘুসি... এরপরই স্বামীকে লাঠি দিয়ে বেধড়ক পেটাতে থাকে। মাথায় আঘাত লাগাতে ঘটনাস্থলেই মৃত্যু হয় স্বামীর।

স্থানীয় বাসিন্দারা মৃত বিফল মণ্ডলের দ্বিতীয় স্ত্রী গান্ধা দত্তকে আটক করে রাখেন। হবিবপুর থানার পুলিশ এসে মহিলাকে গ্রেফতার করে। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয় মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতলে। তবে ঠিক কী কারণে দ্বিতীয় স্ত্রী পিটিয়ে মারল স্বামীকে তা এখনও স্পষ্ট নয়। মৃতের প্রথম পক্ষের স্ত্রী ও ছেলেমেয়েরা অভিযুক্তর কড়া শাস্তির দাবি করেছেন। খুনের পিছনে একাধিক লোক যুক্ত রয়েছে তাঁদের অনুমান।

First published: December 23, 2019, 7:51 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर