উত্তরবঙ্গ

?>
corona virus btn
corona virus btn
Loading

পঞ্চায়েত প্রধান ও উপপ্রধানের বিজেপিতে প্রত্যাবর্তন, অপহরণ করা হয়েছে দাবি তৃণমূলের ।

পঞ্চায়েত প্রধান ও উপপ্রধানের বিজেপিতে প্রত্যাবর্তন, অপহরণ করা হয়েছে দাবি তৃণমূলের ।
Representative Image

এদিকে প্রধান লক্ষীরাম হাঁসদাকে অস্ত্র দেখিয়ে অপহরণ করা হয়েছে বলে পাল্টা মালদা থানা অপহরণের অভিযোগ দায়ের করলেন প্রধানের স্ত্রী শাওড়ি সোরেন।

  • Share this:

#মালদহ: তৃণমূল থেকে ফের বিজেপিতে যোগদান করলেন মালদহের ভাবুক গ্রাম পঞ্চায়েতের প্রধান ও উপ-প্রধান। বিজেপির জেলা কার্যালয়ে সাংবাদিক বৈঠক ডেকে দলীয় পতাকা হাতে তুলে দিলেন বিজেপি সাংসদ খগেন মুর্মু, রাজ্য সহ-সভাপতি বিশ্বপ্রিয় রায়চৌধুরী, জেলা সভাপতি গোবিন্দ মন্ডল। এর আগে  ২০১৯ এর ১১- ই জুলাই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছিলেন বর্তমান পঞ্চায়েত প্রধান লক্ষীরাম  হাঁসদা । এর কিছুদিন পর  তৃণমূলে যোগদেন উপপ্রধান প্রভুনাথ দুবে।

রবিবার বিজেপি পার্টি অফিসে দলের প্রত্যাবর্তনের পর প্রধান লক্ষীরাম বলেন, তৃণমূলে ভাল লাগছিল না বলে বিজেপিতে ফিরলাম। এদিকে প্রধান লক্ষীরাম হাঁসদাকে  অস্ত্র দেখিয়ে অপহরণ করা হয়েছে বলে পাল্টা মালদা থানা অপহরণের অভিযোগ দায়ের করলেন প্রধানের স্ত্রী শাওড়ি সোরেন। অভিযুক্তদের তালিকায় উপ-প্রধানের নাম রয়েছে। জোর করে স্বামীকে বিজেপির পতাকা হাতে নিতে বাধ্য করা হয়েছে, থানায় লিখিতভাবে অভিযোগে জানান প্রধানের স্ত্রীর। ফলে যোগদান ঘিরে শুরু হয়েছে বিতর্ক। তদন্তে শুরু করেছে মালদা থানার পুলিশ।

মালদহের ভাবুক পঞ্চায়েতের ১৪ আসনের মধ্যে ৯টি আসনে জেতে বিজেপি।  ২০১৯ এ বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়ে প্রধান ও উপপ্রধান হন লক্ষীরাম ও প্রভুনাথ। এখন ফের দুজনে বিজেপিতে ফেরায় ক্ষমতা লাভের আশায় বিজেপি। যদিও তৃণমূলের জেলা কো-অর্ডিনেটর দুলাল সরকারের দাবি, অপহরণ করে ঝান্ডা ধরানো হয়েছে প্রধানকে। এর পেছনে উপ-প্রধানের হাত রয়েছে। ওই উপপ্রধানকে আগেই সরিয়েছিল তৃণমূল।যদিও স্ত্রী বা তৃণমূলের ভয় দেখিয়ে অপহরণের অভিযোগ উড়িয়ে দিয়েছে বিজেপি নেতৃত্ব।

Published by: Pooja Basu
First published: August 16, 2020, 2:05 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर