Home /News /north-bengal /
রাতে পড়শি মহিলার আপত্তিকর ছবি তোলা, শ্লীলতাহানিতে অভিযুক্ত যুবকের গুলিতে আহত কিশোর

রাতে পড়শি মহিলার আপত্তিকর ছবি তোলা, শ্লীলতাহানিতে অভিযুক্ত যুবকের গুলিতে আহত কিশোর

গুলিবিদ্ধ এবং আহতরা ভর্তি মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে

গুলিবিদ্ধ এবং আহতরা ভর্তি মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে

Malda Crime : মহিলার আপত্তিকর ছবি তুলে ব্ল্যাকমেল করার অভিযোগ, গুলি চালিয়ে বেপাত্তা প্রতিবেশী যুবক।

  • Share this:

মালদহ : সালিশি সভায় চলল  গুলি । গুলিবিদ্ধ এক কিশোর । গুলি চালানোর পাশাপাশি ধারালো অস্ত্র নিয়ে হামলারও অভিযোগ। ধারালো অস্ত্রের আঘাতে জখম আরও দুই। গুলিবিদ্ধ এবং আহতরা ভর্তি মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে।

এই ঘটনা মালদহের যাত্রাডাঙা গ্রাম পঞ্চায়েতের হালনামহম্মদপুর গ্রামের । ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, রাতের অন্ধকারে ঘরে ঢুকে এক মহিলার আপত্তিকর ছবি তোলা এবং শ্লীলতাহানির অভিযোগ ওঠে প্রতিবেশী যুবক রাশিদুল শেখের বিরুদ্ধে। মীমাংসার জন্য রাতে সালিশি সভা বসে গ্রামে। মীমাংসা বৈঠক চলাকালীন দুই পক্ষের মধ্যে বিবাদ বেঁধে যায়। অভিযোগ, সেইসময় শ্লীলতাহানিতে অভিযুক্ত যুবক রাশিদুল আচমকা সঙ্গে থাকা আগ্নেয়াস্ত্র বের করে গুলি চালায়।

পাশাপাশি আরও অভিযোগ, ধারালো অস্ত্র নিয়ে সালিশি সভায় কয়েকজনের ওপর হামলা চালায় অভিযুক্তপক্ষের লোকজন। ঘটনার খবর পেয়ে এলাকায় পৌঁছয় পুলিশ। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্তরা। উত্তেজনা থাকায় এলাকায় বসেছে পুলিশ পিকেট। অভিযুক্তদের বাড়ির মহিলাদের আটক করে জিজ্ঞাসাবাদ শুরু পুলিশের। অভিযোগ, প্রতিবেশী এক মহিলার স্বামী বাড়িতে না থাকার সুযোগ নিয়ে রাতে ছাদ টপকে ঘরে ঢোকে অভিযুক্ত যুবক। এর পর আপত্তিকর ছবি তুলে ব্ল্যাকমেল ও শ্লীলতাহানি করা হয়। ঘটনার কথা কাউকে না জানানোর জন্য হুমকিও দেওয়া হয় ওই মহিলাকে। কিন্তু, হুমকি উপেক্ষা করে ঘটনার কথা স্বামীকে জানান ওই মহিলা। ঘটনার জানাজানি হয়ে যায় গ্রামে।

আরও পড়ুন : মালদহের শিল্পীদের হাতে বোনা বহুমূল্য ‘তিব্বতি গালিচা’ পাড়ি দিচ্ছে বিদেশ

এর পর বিবাদ মীমাংসার জন্য রাতে এলাকায় সালিশি সভা বসে । সেখানে অভিযুক্ত যুবকের লক্ষাধিক টাকা জরিমানার নিদান হয় । কিন্তু, বিচার মানতে চায়নি অভিযুক্ত যুবক । এর পর অভিযুক্ত পক্ষের লোকজন হামলা চালায় বলে অভিযোগ । সেই সময় সালিশি সভার কাছেই থাকা বছর ১৫-র কিশোরের শরীরে গুলি লাগে । প্রতিবাদ করে এগিয়ে এলে উপস্থিত দুজনকে ধারালো অস্ত্রের কোপও মারা হয় বলে অভিযোগ। এরপরেই সালিশি সভা কার্যত ভন্ডুল হয়ে যায় ।

আরও পড়ুন : ভাঙনে গঙ্গাপ্রাপ্তি বিদ্যালয়ের, মালদহে একটু একটু করে নদীর গ্রাসে তলিয়ে যাচ্ছে স্কুলবাড়ি

সুযোগ বুঝে এলাকা থেকে চম্পট দেয় অভিযুক্তরা । রক্তাক্ত অবস্থায় গুলিবিদ্ধ কিশোরকে উদ্ধার করে পাঠানো হয় মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে । ঘটনায় উত্তেজনা রয়েছে হালনা মহম্মদপুর গ্রামে । নতুন করে গোলমাল ঠেকাতে এলাকায় টহল দিচ্ছে পুলিশ । অভিযুক্তদের শাস্তির দাবি করেছেন গ্রামবাসীরা । একইসঙ্গে এলাকায় বেআইনি অস্ত্র উদ্ধারের দাবিও উঠেছে ।

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Crime, Malda

পরবর্তী খবর