Home /News /north-bengal /
Malda Murder: নৃশংস ! মেয়ের শ্বশুরবাড়িতে এসে মর্মান্তিক মৃত্যু, মালদহে কুপিয়ে খুন মেয়ের বাবাকে

Malda Murder: নৃশংস ! মেয়ের শ্বশুরবাড়িতে এসে মর্মান্তিক মৃত্যু, মালদহে কুপিয়ে খুন মেয়ের বাবাকে

পিটিয়ে, কুপিয়ে নৃশংসভাবে খুন, পলাতক অভিযুক্তরা

  • Share this:

#মালদহ: নৃশংস! মেয়ের শ্বশুরবাড়িতে এসে মেয়ে ও জামাইয়ের দাম্পত্য কলহের মিমাংসা করতে গিয়েছিলেন বাবা, পরিনাম হল মারাত্মক! মালদহের চাঁচলে মেয়ের বাবাকে কুপিয়ে খুন করল মেয়ে-জামাইয়েরই প্রতিবেশী। ঘটনাটি ঘটেছে মালদহের চাঁচল থানার হলদিবাড়ি এলাকায় । মৃতের নাম আবদুল হক ( ৪০ ) ।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে , আবদুল হকের মেয়ে চুমকি বিবির কয়েক বছর আগে বিয়ে হয় হলদিবাড়ি এলাকার রোস্তম শেখের সঙ্গে । চুমকির দাম্পত্য জীবন সুখের ছিল না! অশান্তি লেগেই থাকত! । গতকাল, শুক্রবার চুমকির বাবা আবদুল হক সমস্যার সমাধানের চেষ্টায় আসেন মেয়ের শ্বশুরবাড়িতে। তখনই প্রতিবেশী বাবলু শেখের সঙ্গে বচসা ও কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন আবদুল। অভিযোগ, বাক-বিতণ্ডার মধ্যেই আবদুলকে ধারাল অস্ত্র দিয়ে এলোপাথারি কোপাতে থাকে প্রতিবেশী  বাবলু হক-সহ আরও কয়েকজন । রক্তাক্ত অবস্থায় প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় আবদুল হক-কে । অবস্থার অবণতি হলে রাতে মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয় ।

হাসপাতাল সূত্রে জানা যায়, চিকিৎসা চলাকালীন আজ সকালে মৃত্যু হয় আবদুল হকের। ময়নাতদন্তের জন্য দেহ আনা হয় মালদহ মেডিক্যাল  কলেজ ও হাসপাতালের মর্গে । ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে মৃতের পরিবার-সহ গোটা গ্রামে । অভিযুক্তদের বিরুদ্ধে চাঁচোল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে । ঘটনার পর থেকেই অভিযুক্তরা এলাকা ছাড়া ।  ঘটনার তদন্ত শুরু করেছে চাঁচল থানার পুলিশ ।

মৃতের প্রতিবেশীরা বলেন , অভিযুক্তদের পরিবারের এক মহিলা মেয়ের শ্বশুরবাড়িতে এসে নানা ভাবে দাম্পত্য বিবাদে উস্কানি দিচ্ছিলেন । এতেই অসন্তুষ্ট হন মেয়ের বাবা । এই নিয়ে প্রতিবাদ করেন তিনি । প্রতিবেশী  পরিবারের মহিলাকে মেয়ের শ্বশুরবাড়িতে আর না আসার কথাও বলেন তিনি  । তখনকার মতো বিবাদ মিটে যায় । কিন্তু অভিযুক্তরা আগে থেকেই মারধরের ছক কষেছিল । বাবা মেয়ের শ্বশুরবাড়িতে আসতেই প্রথমে বাঁশ দিয়ে মারা হয়, এরপরে ধারাল অস্ত্র দিয়ে কোপানো হয়।

সেবক দেবশর্মা

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Malda

পরবর্তী খবর