করোনা আক্রান্ত মালদহ মেডিকেল কলেজের নার্স, জারি বাড়তি সতর্কতা

গত ২৪ ঘণ্টায় তিনি-সহ আরও চারজন করোনা সংক্রমিত হয়েছেন।

গত ২৪ ঘণ্টায় তিনি-সহ আরও চারজন করোনা সংক্রমিত হয়েছেন।

  • Share this:

#মালদহ: করোনায় আক্রান্ত হলেন মালদহ মেডিকেল কলেজ হাসপাতালের এক নার্স। একই সঙ্গে এই প্রথম মালদহ শহরেও করোনা আক্রান্তের হদিশ মিলল। জানা গিয়েছে, মালদা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে কর্মরত ছিলেন ওই নার্স।

গত ২৪ ঘণ্টায় তিনি-সহ আরও চারজন করোনা সংক্রমিত হয়েছেন। যাদের প্রত্যেকেই মহিলা। নতুন আক্রান্তদের মধ্যে ৩ জন গাজোলের বাসিন্দা। একজন হবিবপুরের বাসিন্দা। এদিকে নার্স করোনা আক্রান্ত হওয়ার খবর মিলতেই তৎপরতা শুরু হয়েছে মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে। সকলকে আতঙ্কিত না হওয়ার পরামর্শ দিয়েছেন মালদহ মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ পার্থপ্রতিম মুখোপাধ্যায়। তিনি জানিয়েছেন, গত ৪ জুন পর্যন্ত ওই নার্সিং কর্মী হাসপাতালে ডিউটি করেছেন। এরপর রুটিন নমুনা পরীক্ষার জন্য লালারস নেওয়া হয়েছিল। তা পজেটিভ হওয়ায় আপাতত হাসপাতালে সব ধরনের সচেতনতা ও সর্তকতা নেওয়া হচ্ছে।

পুলিশ ও পুরসভা সূত্রে জানা গিয়েছে, যে নার্সিং কর্মী করোনা আক্রান্ত হয়েছেন তিনি ইংরেজবাজার শহরের ৪(চার) নম্বর ওয়ার্ডের বাসিন্দা। শহরের ওই এলাকা কনটেইনমেন্ট জোন করার ব্যবস্থা নেওয়া হয়েছে। এদিকে নতুন করে পাঁচজন আক্রান্ত হওয়ায় জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ২২৭ জন। তবে এরই মধ্যে স্বস্তির খবর মালদহ কোভিড হাসপাতালে ডিউটিতে থাকা করোনা আক্রান্ত এক নার্স সোমবার সুস্থ হয়েছেন। এদিন ওই করোনা জয়ীকে ফুল দিয়ে স্বাগত জানান, মালদহ জেলা প্রশাসনের কর্তারা। জেলায় এ পর্যন্ত ৮০ জনেরও বেশি করোনা আক্রান্ত সুস্থ হয়েছেন।

Published by:Dolon Chattopadhyay
First published: