কুখ্যাত দুষ্কৃতীকে ধরতে গিয়ে আক্রান্ত পুলিশ, মালদহের কালিয়াচকে মাথা ফাটল সাব-ইন্সপেক্টরের

কুখ্যাত দুষ্কৃতীকে ধরতে গিয়ে আক্রান্ত পুলিশ, মালদহের কালিয়াচকে মাথা ফাটল সাব-ইন্সপেক্টরের

: মালদহের কালিয়াচকে আক্রান্ত পুলিশ। গ্রেফতারি পরোয়ানা থাকা অভিযুক্তকে ধরতে গিয়ে হামলার মুখে পুলিশ।

: মালদহের কালিয়াচকে আক্রান্ত পুলিশ। গ্রেফতারি পরোয়ানা থাকা অভিযুক্তকে ধরতে গিয়ে হামলার মুখে পুলিশ।

  • Share this:

#মালদহ: মালদহের কালিয়াচকে আক্রান্ত পুলিশ। গ্রেফতারি পরোয়ানা থাকা অভিযুক্তকে ধরতে গিয়ে হামলার মুখে পুলিশ। মাথা ফাটে এক সাব-ইন্সপেক্টরের। কালিয়াচকের ইমাম জায়গীর এলাকার ঘটনা। পাল্টা রাতভর অভিযান চালায় পুলিশ। ঘটনায় আটক অন্তত দশজন।

পুলিশ জানিয়েছে, এলাকার বিখ্যাত দুষ্কৃতী হাজরু সেখ। একাধিক মামলায় অভিযুক্ত হাজরু ফেরার ছিল। গোপন সূত্রে তাঁর আসার খবর পেয়ে হানা দেয় কালিয়াচক থানার পুলিশ। রাতে এলাকায় ভলিবল প্রতিযোগিতায় চলছিল। পুলিশ জানিয়েছে, কুখ্যাত ওই দুষ্কৃতীকে ধরা মাত্র পুলিশকে ঘিরে ধরে হামলা চালায় দুষ্কৃতীরা। বাঁশ, লাঠি দিয়ে বেধড়ক মারধর করা হয় পুলিশ সাব ইন্সপেক্টরকে। অস্ত্র ছিনতাই করা হয় বলেও অভিযোগ। পরে অস্ত্র উদ্ধার করে পুলিশ।

পুলিশের দাবি, এলাকার ত্রাস হাজারু শেখের বিরুদ্ধে প্রায় ১৫ টি মামলা রয়েছে। নির্বাচন ঘোষণা হওয়ার পর পুরনো মামলায় ফেরারদের গ্রেফতারে জেলা জুড়ে অভিযান চলছে। রবিবার রাতে পুলিশের কাছে খবর আসে ইমাম জায়গীর এলাকায় একটি ভলিবল খেলার প্রতিযোগিতায় হাজরূ উপস্থিত রয়েছে। এরপরে কয়েকটি দলে ভাগ হয়ে পুলিশের দল সেখানে হানা দেয়। অভিযানের সুবিধের জন্য বেশিরভাগ পুলিশ ছিল সাদা পোশাকে। অভিযানের সময় পুলিশ সাব ইন্সপেক্টর বিশ্বজিৎ গুহ অভিযুক্ত হাজরু শেখকে ধরে ফেলেন। এরপরেই এলাকার কিছু মানুষ হাজরুকে ছাড়িয়ে নেওয়ার চেষ্টা করেন। হামলা চালানো হয় পুলিশের ওপর। অতর্কিত হামলায় পুলিশ কার্যত ছত্রভঙ্গ হয়ে যায়। লাঠির ঘায়ে মাথা ফাটে পুলিশ সাব-ইন্সপেক্টরের। পরে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। মাথায় বেশ কয়েকটি সেলাই পড়ে আহত পুলিশ এসআই-র।

সোমবার দুপুরে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে আহত পুলিশ অফিসারের মাথার সিটি স্ক্যান করানো হয়। মালদহের পুলিশ সুপার অলোক রাজরিয়া জানিয়েছেন, রাতে পুলিশ দুষ্কৃতী ধরতে অভিযান চালায়। পুলিশের ওপর হামলা করে বেশ কিছু লোকজন। গোটা ঘটনা অত্যন্ত গুরুত্ব দিয়ে খতিয়ে দেখা হচ্ছে। বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। আরও যারা পুলিশের উপর হামলা করেছেন তাদের চিহ্নিত করে আইনি পদক্ষেপ নেওয়া হবে।

Sebak DebSarma

Published by:Shubhagata Dey
First published: