উত্তরবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

সালিশিকে কেন্দ্র করে দুই গ্রামের বিবাদ,পঞ্চায়েত সদস্যের বাড়িতে হামলা,ভাঙচুর,আগুন

সালিশিকে কেন্দ্র করে দুই গ্রামের বিবাদ,পঞ্চায়েত সদস্যের বাড়িতে হামলা,ভাঙচুর,আগুন

হরিশ্চন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের। জানা গিয়েছে, খোশালপুর গ্রামের এক ব্যক্তির ট্রাকের ধাক্কায় জখম হন মারা ডাঙ্গী গ্রামের একজন।

  • Share this:

#মালদহ: গ্রাম সালিশিকে কেন্দ্র করে মালদার হরিশ্চন্দ্রপুর এর দুই গ্রামের বিবাদ। হরিশ্চন্দ্রপুর এর রসিদাবাদ গ্রাম পঞ্চায়েতের মারাডাঙ্গী এলাকার ঘটনা। তৃণমূল পঞ্চায়েত সদস্যের বাড়িতে হামলা-ভাঙচুরের অভিযোগ । পাশের গ্রাম খোশালপুরের একদল তৃণমূল কর্মী  ও বাসিন্দাদের একাংশের বিরুদ্ধে হামলার অভিযোগ। হামলার অভিযোগ অস্বীকার খোশালপুরের তৃণমূল পঞ্চায়েত সদস্যের। হরিশ্চন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের। জানা গিয়েছে, খোশালপুর গ্রামের এক ব্যক্তির ট্রাকের ধাক্কায় জখম হন মারা ডাঙ্গী গ্রামের একজন। এরপর ওই ট্রাকটিকে ও গাড়ি চালককে আটক করে রাখে মারা ডাঙ্গা গ্রামের লোকজন। খবর পেয়ে পাশের খোশালপুর এর গ্রামবাসীদের একাংশ তাঁদের ছাড়াতে আসেন।

এ নিয়ে দু'পক্ষের মধ্যে গোলমাল বেঁধে যায়। পরে খোশালপুর তৃণমূল পঞ্চায়েত সদস্য এসে তাঁদের ছাড়িয়ে নিয়ে যান। গ্রাম্য সালিশি করে দুর্ঘটনার জন্য তিন হাজার টাকা ক্ষতিপূরণ ধার্য করা হয়। মারাডাঙ্গী গ্রামের তৃণমূল পঞ্চায়েতের সদস্য সেহেরুনা খাতুন এর স্বামী নুরুল ইসলামের দাবি, সালিশি সভায় জরিমানা মানতে না পেরে রাতের তার বাড়িতে চড়াও হয় খোশালপুর এর লোকজন। হামলা-ভাঙচুর-লুটপাট চলে। যদিও তার আনা অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন খোশালপুর তৃণমূল পঞ্চায়েত সদস্য রাহানুল হক। এভাবে তৃণমূলেরই দুই পঞ্চায়েত সদস্যের অনুগামীরা গোলমালে জড়িয়ে পড়ায় এলাকায় উত্তেজনা রয়েছে।
Published by: Akash Misra
First published: September 1, 2020, 8:31 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर