Home /News /north-bengal /
Malda: বাংলাদেশে পাচার হচ্ছিল ৩০ লক্ষ টাকার ইয়াবা ট্যাবলেট! কী ভাবে ছক হল বানচাল

Malda: বাংলাদেশে পাচার হচ্ছিল ৩০ লক্ষ টাকার ইয়াবা ট্যাবলেট! কী ভাবে ছক হল বানচাল

বাংলাদেশে পাচার হচ্ছিল ৩০ লক্ষ টাকার ইয়াবা ট্যাবলেট

বাংলাদেশে পাচার হচ্ছিল ৩০ লক্ষ টাকার ইয়াবা ট্যাবলেট

Malda: বাংলাদেশে পাচারের আগেই ইয়াবা ট্যাবলেট উদ্ধার করল স্পেশাল টাস্কফোর্স। আসামের দুই পাচারকারী সহ গ্রেফতার ৫ জন

  • Share this:

    #মালদহ: বাংলাদেশে পাচারের আগেই লক্ষাধিক টাকার বেআইনি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করল রাজ্যের স্পেশাল টাস্কফোর্সের মালদহ শাখা (Malda News)। আসামের দুই পাচারকারী সহ ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে বাজেয়াপ্ত করা হয়েছে একটি চারচাকা গাড়ি। শনিবার বিকেল নাগাদ মালদহের ইংরেজবাজার থানার সুস্থানি মোড় এলাকায়, ১২ নম্বর জাতীয় সড়কের ওপর থেকে ধৃতদের গ্রেফতার করা হয়। স্পেশাল টাস্কফোর্স এদিন রাতে অভিযুক্তদের ইংরেজবাজার থানার পুলিশের হাতে তুলে দেয়। ঘটনার তদন্তে নেমেছে ইংরেজবাজার থানার পুলিশ।

    গোপন সূত্রে খবর পেয়ে শনিবার বিকেল নাগাদ স্পেশাল টাস্কফোর্স এর একটি দল হানা দেয় সুস্থানি মোড় এলাকায় জাতীয় সড়কের ওপর। সেখানে গাড়িতে তল্লাশি অভিযান শুরু হয়। কালিয়াচকগামী একটি চারচাকা গাড়িকে সন্দেহজনক অবস্থায় আটক করা হয়। গাড়িচালক সহ যাত্রীদের জিজ্ঞাসাবাদ করেন স্পেশাল টাস্কফোর্সের কর্তারা। তাদের কথায় অসঙ্গতি ধড়া পড়লে তল্লাশি চালায় গাড়িটিতে। গাড়ির ভেতর থেকে উদ্ধার হয় প্রচুর বেআইনি ইয়াবা ট্যাবলেট।গাড়ি চালক সহ পাঁচ জনকে গ্রেফতার করা হয়।

    স্পেশাল টাস্কফোর্স ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতদের হেফাজত থেকে উদ্ধার হয়েছে প্রায় ৩০ হাজার ইয়াবা ট্যাবলেট। অভিযুক্ত পাঁচজনের মধ্যে দুইজনের বাড়ি আসামে বরপেটা এলাকায়। বাকি তিন জনের বাড়ি মালদহের কালিয়াচক থানার গোলাপগঞ্জ এলাকায়। তদন্তের খাতিরে অভিযুক্তদের নাম প্রকাশ করা হয়নি পুলিশের পক্ষ থেকে।

    আরও পড়ুন- কলকাতায় স্বস্তির বৃষ্টি! বহুদিন পরে অন্য মেজাজে শহরবাসী! রইল শহরের নানা প্রান্তের ছবি

    পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, উদ্ধার ইয়াবা ট্যাবলেট গুলির চোরা বাজারে আনুমানিক মূল্য প্রায় ৩০ লক্ষ টাকা। প্রাথমিক তদন্তে স্পেশাল টাস্কফোর্স ও পুলিশ জানতে পেরেছে, পাচারকারীরা ইয়াবা ট্যাবলেটগুলি আসাম থেকে নিয়ে আসছিল। মালদহের কালিয়াচক হয়ে চোরাপথে সেগুলি বাংলাদেশে পাচার করা হতো। বাংলাদেশে পাচারের আগেই স্পেশাল টাস্কফোর্স গোপন সূত্রে বিষয়টি জানতে পারে(Malda News)। অভিযান চালিয়ে ধৃতদের আটক করে তারা। অভিযুক্তদের ইংরেজবাজার থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। পুলিশের প্রাথমিক অনুমান, এই পাচার চক্রের সাথে আরো বড় কোন পাচারকারী জড়িত রয়েছে। তার খোঁজে ইতিমধ্যে তল্লাশি শুরু হয়েছে পুলিশের পক্ষ থেকে। রবিবার অভিযুক্তদের মালদহ জেলা আদালতে পেশ করা হবে।

    Harasit Singha

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Malda

    পরবর্তী খবর