নিজের গলা নিজেই কাটল যুবক ! রক্তাক্ত দেহ উদ্ধার পুলিশের

নিজের গলা নিজেই কাটল যুবক ! রক্তাক্ত দেহ উদ্ধার পুলিশের

ঠিক কী কারণে আত্মহত্যা তা স্পষ্ট নয়। ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

  • Share this:

#মালদহ:- ধারালো অস্ত্র দিয়ে নিজের গলা নিজেই কেটে আত্মঘাতি যুবক ! ঘটনাটি ঘটেছে মালদহের বামনগোলা থানার চাঁদপুর গ্রাম পঞ্চায়েতের ভদ্রেশ্বর গ্রামে। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে রক্তাক্ত দেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানিয়েছে, মৃত যুবকের নাম নয়ন মণ্ডল (৩৫) ৷ তিনি পেশায় কৃষক। ওই যুবক নিজের জমিতে নিজেই চাষবাস করতেন। তাঁর সংসারে স্ত্রী ছাড়াও দুই ছেলে মেয়ে রয়েছে। তবে ওই যুবক আংশিক মানসিক ভারসাম্যহীন ছিল। এদিনই তাঁকে মালদহ শহরে স্নায়ুরোগ বিশেষজ্ঞের কাছে চিকিৎসার জন্য নিয়ে যাওয়ার কথা ছিল। তার আগেই এদিন সকাল সাড়ে এগারোটা নাগাদ বাড়িতে শোওয়ার ঘরে রক্তাক্ত অবস্থায় দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা।

তবে ঠিক কী কারণে আত্মহত্যা তা স্পষ্ট নয়। ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়। পুলিশ দেহ উদ্ধার  করে ময়না তদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। দেহের পাশ থেকে উদ্ধার হয়েছে রক্ত মাখা হাসুয়া। জেলা পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানিয়েছেন, আপাতত অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে। ময়না তদন্তের পরেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। মৃতের দাদা বিনয় মণ্ডল বলেন, মৃত নয়ন আংশিকভাবে মানসিক ভারসাম্যহীন ছিল। তবে ভাই আত্মহত্যা করতে পারে এমনটা কল্পনা করতে পারেনি তাঁরা।

Sebak Deb Sharma

First published: March 14, 2020, 9:00 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर