Home /News /north-bengal /
Malbazar: চুরি যাওয়া ২০ লক্ষ টাকার সোনার গয়না উদ্ধার, মালিকের হাতে তুলে দিল মালবাজার পুলিশ

Malbazar: চুরি যাওয়া ২০ লক্ষ টাকার সোনার গয়না উদ্ধার, মালিকের হাতে তুলে দিল মালবাজার পুলিশ

ফাঁকা বাড়ির সুযোগে চুরি যাওয়া ২০ লক্ষাধিক টাকার সোনার গয়না উদ্ধার করে মালিকের হাতে তুলে দিল মালবাজার থানার পুলিশ

  • Share this:

    #মালবাজার: ফাঁকা বাড়ির সুযোগে চুরি যাওয়া ২০ লক্ষাধিক টাকার সোনার গয়না উদ্ধার করে মালিকের হাতে তুলে দিল মালবাজার থানার পুলিশ। শিলিগুড়িতে মেয়ের গলব্লাডার অপারেশন করাতে গিয়েছিলেন বাড়ির মালিক গায়েত্রী পাল এবং তাঁর স্বামী! সেই সুযোগে ফাঁকা বাড়ি থেকে ২০ লক্ষ টাকার সোনার গয়না নিয়ে চম্পট দিয়েছিল চোরের দল। অভিযোগ দায়ের হতেই তদন্তে নামে মালবাজার থানার পুলিশ।

    চুরি যাওয়ার আড়াই মাসের মধ্যেই দুষ্কৃতীদের থেকে সোনার গয়না উদ্ধার করে মালবাজার থানার পুলিশ। শনিবার উদ্ধার হওয়া সোনার গয়না মালকিনের হাতে তুলে দিলেন পুলিশ সুপার দেবর্ষি দত্ত। উপস্থিত ছিলেন জলপাইগুড়ির অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ) ওয়াংডেন ভুটিয়া, মালবাজারের এসডিপিও রবিন থাপা, থানার আইসি সুজিত লামা ।

    আরও পড়ুন: কাশ্মীরে গুলিবিদ্ধ দুই শ্রমিক মালদহের চাঁচোলের বাসিন্দা, একজনের অবস্থা আশঙ্কাজনক

    প্রায় আড়াই মাস আগে, গত ৯ ফেব্রুয়ারি পেশায় ব্যবসায়ী মালবাজারের বাসিন্দা গায়ত্রী পালের বাড়ি থেকে প্রায় ৭৫০ গ্রাম সোনার গয়না চুরি করে পালিয়ে ছিল তাঁরই বিজনেস পার্টনার কৌশিক জানা। সেই দিন গায়ত্রীদেবী মেয়ের চিকিৎসার জন্য শিলিগুড়িতে ছিলেন। বাড়ি ফিরে এই ঘটনা জানতে পেরে হতচকিত হয়ে যান। এরপর গত ১০ ফেব্রুয়ারি তিনি মালবাজার থানায় অভিযোগ দায়ের করেন।

    গায়ত্রী পালের বাড়ি থেকে চুরির ঘটনা জানাজানি হতেই চাঞ্চল্য ছড়ায় শহরজুড়ে। আরও কয়েকজন পুলিশের কাছে অভিযুক্ত কৌশিক জানার বিরুদ্ধে অভিযোগ জানান। কারও দাবি, কৌশিক নগদ টাকা ধার নিয়েছে, কেউ বা বলেন দোকান থেকে প্রচুর খাদ্যসামগ্রী ধারে নিয়েছে! কোমড় বেঁধে তদন্তে নামে মালবাজার থানার পুলিশ।   তদন্তের ভার পান মাল থানার পুলিশ আধিকারিক নইমুদ্দিন শেখ।

    আরও পড়ুন: বাঁশ বাগানের মাথার উপর... সাপ উঠেছে ওই! বাড়ির ভেতর উদ্ধার কিং কোবরা, বাইরে অজগর!

    তদন্তে নেমে কৌশিক জানার দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরের বাড়ি-সহ সর্বত্র তল্লাসি চালানো হয়। অবশেষে হরিয়ানা রাজ্য থেকে গ্রেফতার হয় কৌশিক জানা। তাঁর কাছ থেকেই উদ্ধার হয় চুরি যাওয়া অলংকার।  শনিবার বিকেলে জেলা পুলিশ দেবর্ষি দত্ত মাল থানায় এক অনুষ্ঠানের মধ্যে গায়ত্রী পালকে ডেকে তাঁর হাতে চুরি যাওয়া গয়না তুলে দেন। জলপাইগুড়ি পুলিশ সুপার দেবর্ষি দত্ত বলেন, গত ৯ ফেব্রুয়ারি গায়ত্রী পালের অলংকার চুরি যায়। সেসব উদ্ধার করে আজ তাঁর হাতে তুলে দেওয়া হল।।''

    Rocky Chowdhury

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Malbazar

    পরবর্তী খবর