দ্বিতীয় দফার নির্বাচনের জন্য জোরকদমে চলছে প্রার্থীদের প্রচার

Bangla Editor | News18 Bangla
Updated:Apr 16, 2019 04:12 PM IST
দ্বিতীয় দফার নির্বাচনের জন্য জোরকদমে চলছে প্রার্থীদের প্রচার
Bangla Editor | News18 Bangla
Updated:Apr 16, 2019 04:12 PM IST

#কলকাতা: আগামী বৃহস্পতিবার দ্বিতীয় দফার ভোট। তার আগে প্রচারে ঝড় তুললেন দার্জিলিং, জলপাইগুড়ি ও রায়গঞ্জ কেন্দ্রের প্রার্থীরা। মঙ্গলবার ইসলামপুরে রোড শো করেন রাজ্যের মন্ত্রী তথা তৃণমূল নেতা শুভেন্দু অধিকারী। রায়গঞ্জের তৃণমূল প্রার্থী কানাইয়ালাল আগরওয়ালের সমর্থনে প্রচারে নামেন তিনি। সঙ্গে ছিলেন দলের কয়েক হাজার কর্মী ও সমর্থক।

জলপাইগুড়িতে শেষবেলার প্রচারে ঝড় তুললেন বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায়। বিজেপি প্রার্থী জয়ন্ত রায়ের সমর্থনে প্রচারে নামেন তিনি। জলপাইগুড়ি শহরের বিভিন্ন ওয়ার্ডে ঘুরে ঘুরে দলীয় প্রার্থীর হয়ে ভোট চান রূপা।

শেষদিনের প্রচারেও খামতি রাখতে নারাজ রায়গঞ্জের বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরী। আগামী বৃহস্পতিবার দ্বিতীয় দফায় ভোট হবে রায়গঞ্জেও। তার আগে মঙ্গলবার জনসংযোগে জোর দিলেন দেবশ্রী। ভোটপ্রচার সারলেন টোটোয় চড়ে। তাঁর সমর্থনে চণ্ডীতলা থেকে শুরু হওয়া টোটো র‍্যালি ঘুরল গোটা শহর।

আরও পড়ুন ভোট-বাজারে বিরোধী দলের অসুস্থ নেতাকে দেখতে গিয়ে প্রশংসিত নির্মলা

Loading...

হুডখোলা গাড়িতে শেষ দিনের প্রচার সারলেন দার্জিলিঙের তৃণমূল প্রার্থী অমর সিং রাই। সঙ্গে ছিলেন যাদবপুরে দলের তারকা প্রার্থী মিমি চক্রবর্তী এবং রাজ্যের দুই মন্ত্রী অরূপ বিশ্বাস ও গৌতম দেব। শিলিগুড়ির বিভিন্ন ওয়ার্ডে ঘুরে চলল প্রচার।

First published: 04:12:04 PM Apr 16, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर