corona virus btn
corona virus btn
Loading

লকডাউনেও জমজমাট মালদহের রবিবাসরীয় বাজার

লকডাউনেও জমজমাট মালদহের রবিবাসরীয় বাজার

প্রায় কোনও বাজারেই মানা হল না সামাজিক দূরত্ব। সকাল থেকে বারবারই মানুষজনকে সতর্ক করার চেষ্টা চালায় পুলিশ।

  • Share this:

#মালদহ: লকডাউন উপেক্ষা করেই রবিবাসরীয় বাজারে ভিড় মালদহে। সবজি থেকে মাছ, মাংস কেনাকাটার হিড়িক। সাতসকাল থেকেই শহরবাসীর অনেকেই বাজারমুখো। প্রায় কোনও বাজারেই মানা হল না সামাজিক দূরত্ব। সকাল থেকে বারবারই মানুষজনকে সতর্ক করার চেষ্টা চালায় পুলিশ। তবে শনিবারের তুলনায় রবিবার পুলিশের ভূমিকা ছিল বেশ কিছুটা নরম।

ধরপাকড়ের পরিবর্তে এদিন ফের মানুষকে বুঝিয়ে সতর্ক করার চেষ্টা চালানো হয়। মালদহের মকদমপুর বাজার, রথবাড়ি বাজার, মালঞ্চপল্লী বাজার, কোঠাবাড়ি বাজার সর্বত্রই ভিড় ছিল চোখে পড়ার মতো। দৈনন্দিন বাজারে ভিড়ের পাশাপাশি এদিন সকাল থেকে শহরের রাস্তায় একাধিক টোটো চলতে শুরু করে। তবে শহরের রথবাড়ি মোড়, পোষ্ট অফিস মোড়, গৌড় রোড মোড় প্রভৃতি এলাকায় টোটো ধরতে অভিযান চালায় পুলিশ।

অন্তত ৩০ টি টোটো আটক করা হয়। আটক টোটোগুলিকে মালদহ পুলিশ লাইনে রাখা হয়। লকডাউন পরিস্থিতিতে কোনওমতেই শহররের রাস্তায় টোটো চলতে দেওয়া হবে না বলে জানিয়েছে পুলিশ। শহরে এদিন বেশকিছু এলাকায় মোটরবাইক থামিযে জিঞ্জাসাবাদ চালায় পুলিশ। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে অবশ্য শহরের রাস্তায় যানবাহন এবং লোকজন অনেকটাই কমে আসে। মালদহ পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানিয়েছেন, মালদহে বেশির ভাগ মানুষই গৃহবন্দি থেকেই পুলিশ ও প্রশাসনকে সহযোগিতা করছেন। তবে এর মধ্যেও অল্প কিছু মানুষ লকডাউনের গুরত্ব না বুঝে রাস্তায় বের হচ্ছেন। তাঁরা যাতে আরও সচেতন হন সেই চেষ্টায় চলছে।

Published by: Dolon Chattopadhyay
First published: April 5, 2020, 1:22 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर