Home /News /north-bengal /
May Day 2022: আন্তর্জাতিক শ্রমিক দিবসেই মারধর শ্রমিককে! চাঞ্চল্যকর অভিযোগ

May Day 2022: আন্তর্জাতিক শ্রমিক দিবসেই মারধর শ্রমিককে! চাঞ্চল্যকর অভিযোগ

Dhupgur News: আন্তর্জাতিক শ্রমিক দিবসেই শ্রমিকের উপর নির্যাতন!

  • Share this:

#রকি চৌধুরি, ধূপগুড়ি: আন্তর্জাতিক শ্রমিক দিবসেই শ্রমিককে মারধরের অভিযোগ চাঞ্চল্য জলপাইগুড়ি ধূপগুড়িতে।

মে দিবসে শ্রমিককে বেধড়ক মারধরের অভিযোগ ধূপগুড়ির হরিমন্দির হিম ঘরের মালিকের বিরুদ্ধে। কর্মী অমিত কুমার ঠাকুরকে  ধূপগুড়ি থেকে শিলিগুড়ি নিয়ে যান।  মালিক পক্ষ অভিযোগ তোলেন, দশ লক্ষ টাকা চুরি করেছেন সেই কর্মী।

এর পর তাঁকে শিলিগুড়ির খালপাড়া ফাঁড়িতে নিয়ে গিয়ে পুলিশকে দিয়ে মারধর করানো হয় বলে অভিযোগ। এর পর রাতেই তাঁকে আবার ধূপগুড়ি নিয়ে আসা হয়।  যদিও থানায় কোনো লিখিত অভিযোগ দায়ের করেনি মালিকপক্ষ, দাবি সেই শ্রমিকের পরিবারের।

আরও পড়ুন- মানসিক ভারসাম্যহীণ মা নিখোঁজ, সন্তানরা করে ফেলল ‘এই’ বড় কাজ

প্রশ্ন উঠছে, যখন থানায় কোনো লিখিত অভিযোগ দায়ের করেনি মালিকপক্ষ, তা হলে থানার ভেতরে খুঁটির সঙ্গে বেঁধে তাঁকে নির্মমভাবে মারধর করা হলো কেন?  মালিকপক্ষ এবং পুলিশের নির্যাতনের কারণে গোটা শরীরে রক্ত জমাট বেঁধে গিয়েছে তাঁর।

নির্যাতনের শিকার হওয়া যুবকের বাড়ি বানারহাট ব্লকের গয়েরকাটা সমাজ পাড়াতে। ঘটনায় অভিযুক্তদের শাস্তির দাবিতে সরব হয়েছেন এলাকাবাসী ।

জানা গিয়েছে, ধূপগুড়ি ব্লকের সাকোয়াঝোড়া ১ গ্ৰাম পঞ্চায়েতের অন্তর্গত সেই যুবক ধূপগুড়ি হরিমন্দির কোল্ড স্টোরেজে কাজ করতেন।দুদিন আগে সেই যুবককে নিয়ে হিমঘরের ক্যাশিয়ার শিলিগুড়ি যান।

শিলিগুড়িতে কি উদ্দেশ্যে তাকে সঙ্গে নিয়ে যাওয়া হয়েছে তা কিন্তু বলা হয়নি অমিতকে। শুধু তাঁকে জানানো হয়েছিল মালিক ডেকে পাঠিয়েছে।

শিলিগুড়ি পৌঁছানোর পর তাঁকে জানানো হয় ক্যাশিয়ারের সঙ্গে থাকা ব্যাগে ১০ লক্ষ টাকা ছিল যা তিনি খুঁজে পাচ্ছেন না। এর পর এই খবর পৌঁছায় মালিকের কাছে। বজরং আগরওয়াল নামের মালিক কলকাতা থেকে ছুটে আসেন ধূপগুড়ি।

এর পর অমিত কুমার ঠাকুরকে সঙ্গে নিয়ে শিলিগুড়ি খালপাড়া পুলিশ ফাঁড়িতে নিয়ে যান। সেখানে পুলিশের সঙ্গে আলাপ করেন মালিক, তার পরই ঠাকুরকে থানার ভিতরে নিয়ে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। মারধরের অভিযোগ উঠেছে স্টোরেজের মালিক বজরং আগরওযয়াল এবং পুলিশের  বিরুদ্ধে।

আরও পড়ুন- একদিকে যখন বাড়ছে করোনা সংক্রমণ, তখনই করোনা টিকা নিতে অনীহা মালদহে

শ্রমিক দিবসে শ্রমিককে মারধরের ঘটনায় রীতিমতো ক্ষুব্ধ শ্রমিক সংগঠনের নেতারাও। ইতিমধ্যেই যন্ত্রণায় কাতরাতে থাকা সেই যুবককে  নিয়ে যাওয়া হচ্ছে বীরপাড়া স্টেট জেনারেল হাসপাতালে।

যদিও এমন কোন ঘটনা ঘটেনি বলে দাবি করেছেন খালপাড়া আউটপোস্ট-এর ওসি। তিনি এই সমস্ত বিষয়টি অস্বীকার করেছেন। পাশাপাশি এই বিষয়ে কোন স্টোরের মালিক বজরং আগরওয়াল কে ফোন করা হলে তিনি ফোন রিসিভ করে গোটা ঘটনা শোনার পর কোন প্রতিক্রিয়া না দিয়েই ফোন কেটে দেন। এরপর বারংবার ফোন করা হলেও তিনি ফোন ধরেননি।

Published by:Suman Majumder
First published:

Tags: Dhupguri, May Day 2022

পরবর্তী খবর