আলিপুরদুয়ারে কামতাপুর প্রোগ্রেসিভ পার্টির সমর্থন পেল তৃণমূল

আলিপুরদুয়ারে কামতাপুর প্রোগ্রেসিভ পার্টির সমর্থন পেল তৃণমূল
photo: collected
  • Share this:

#আলিপুরদুয়ার: কামতাপুর প্রোগ্রেসিভ পার্টি আলিপুরদুয়ার লোকসভা নির্বাচনে তৃনমুল কংগ্রেসকে সমর্থন করলো। উত্তরবঙ্গের অন্যান্য কেন্দ্রগুলিতেও কামতাপুর প্রোগ্রেসিভ পার্টি তৃনমুল প্রার্থীদের সমর্থন করবে। বৃহস্পতিবার আলিপুরদুয়ার জেলা প্রেসকর্নারে এক সাংবাদিক বৈঠকে কামতাপুরি প্রোগ্রেসিভ পার্টির সহকারী সম্পাদক সুকুমার রায় এ খবর জানান।

তিনি বলেন,সম্প্রতি তারা পূর্ত ও যুবকল্যাণ মন্ত্রী অরুপ বিশ্বাসের সঙ্গে দেখা করে একটি স্মারকলিপি দিয়েছেন। ওই স্মারকলিপিতে ২০২০ সালের মধ্যে প্রাক প্রাথমিক স্তর থেকে কামতাপুরি ভাষায় পঠন পাঠন,এবং কামতাপুর উন্নয়ন বোর্ড গঠনের দাবি করেছেন। তিনি বলেন,রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যেপাধ্যায় তাদের উন্নয়নের ব্যাপারে উদ্যেগ নিয়েছেন তাই আমরা খুশি।

২০০৯ ও ২০১৪ সালে লোকসভা নির্বাচনে আমরা বিজেপিকে সমর্থন করেছিলেন।কিন্তু বিজেপি সরকার তাদের জন্য কিছু করেনি।তাই তারা এবার শাসক দল তৃনমুল কংগ্রেস প্রার্থীকেই সমর্থনের কথা বলছেন।তিনি আর ও বলেন,উত্তরবঙ্গে তাদের সংগঠনে প্রাক্তন কে এল ও জঙ্গি, লিংকম্যান রাও রয়েছেন।

তারা শাসকদল এর উন্নয়ন কর্মসূচিতে সামিল হয়ে সমর্থনের হাত বাড়িয়ে দিয়েছেন৷ এদিন কামতাপুর প্রোগ্রেসিভ পার্টির এক প্রতিনিধিদল প্রেসকনফারেন্সে উপস্থিত ছিলেন।

First published: April 4, 2019, 7:41 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर