• Home
  • »
  • News
  • »
  • north-bengal
  • »
  • West Bengal Election 2021: ‘চরিত্রহীণ’ তারওপর প্রার্থীকে কেউ চেনেন না, কালিয়াগঞ্জে বিজেপি কার্যকর্তাদের আমরণ অনশন

West Bengal Election 2021: ‘চরিত্রহীণ’ তারওপর প্রার্থীকে কেউ চেনেন না, কালিয়াগঞ্জে বিজেপি কার্যকর্তাদের আমরণ অনশন

সৌমেন বাবু-র স্ত্রী এক ভিডিও বার্তায় জানান তাঁর স্বামী চরিত্রহীন। একাধিক মহিলার সঙ্গে তার সম্পর্ক আছে।

সৌমেন বাবু-র স্ত্রী এক ভিডিও বার্তায় জানান তাঁর স্বামী চরিত্রহীন। একাধিক মহিলার সঙ্গে তার সম্পর্ক আছে।

সৌমেন বাবু-র স্ত্রী এক ভিডিও বার্তায় জানান তাঁর স্বামী চরিত্রহীন। একাধিক মহিলার সঙ্গে তার সম্পর্ক আছে।

  • Share this:

#কালিয়াগঞ্জ:  বিজেপি প্রার্থী পরিবর্তনের দাবি আমরণ অনশনে বসলেন কালিয়াগঞ্জের বিজেপির তিন কর্মকর্তা। কালিয়াগঞ্জ সুকান্ত মোড়ে তাঁরা অনশনে বসছেন। বিজেপি উত্তর দিনাজপুর জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ির দাবি তিনি বিষয়টি নিয়ে কিছু জানেন না। বিরোধীদের প্ররোচনায় দলীয় নেতারা পা না দেন সেই বিষয়টি লক্ষ্য রাখা উচিত। বিজেপিতে ব্যক্তি নয় দল বড়।

আন্দোলনরত বিজেপি নেতার অভিযোগ প্রার্থী পরিবর্তনের জন্য রাজ্য থেকে কেন্দ্র নেতৃত্বের কাছে দাবি জানানো হয়েছে।তারা কর্ণপাত না করায় গনতান্ত্রিক পদ্ধতিতে আন্দোলনে নামলেন।কালিয়াগঞ্জের বিজেপি প্রার্থী সৌমেন রায় জানান, তিনি দলীয় কর্মীদের সঙ্গে যোগাযোগ রাখছেন। হোলির পর তিনি জোরকদমে প্রচারে নামবেন।

গত ১৮ মার্চ এবারের বিধানসভা নির্বাচনের পঞ্চম এবং শেষ দফা নির্বাচনের বিজেপি নির্বাচনী কমিটি প্রার্থী তালিকা প্রকাশ করে। এই প্রার্থী তালিকায় কালিয়াগঞ্জ বিধানসভায়  সৌমেন রায়কে প্রার্থী করা হয়। সৌমেন রায় কে, তার বাড়ি কোথায়, এনিয়ে বিজেপি দলের মধ্যেই ব্যাপক বিভ্রান্তির সৃষ্টি হয়। এরই মধ্যে সৌমেন বাবু-র স্ত্রী এক ভিডিও বার্তায় জানান তাঁর স্বামী চরিত্রহীন। একাধিক মহিলার সঙ্গে তার সম্পর্ক আছে।গত ২৪ মার্চ রাতে আচমকাই রায়গঞ্জে এসে পৌঁছন কালিয়াগঞ্জের বিজেপি প্রার্থী সৌমেন রায়। তার বাড়ি আলিপুরদুয়ারে। মনোনয়নপত্রের কাগজপত্র ঠিক করে রায়গঞ্জে আসতে তাঁর দেরি হয়েছে। স্ত্রী তার বিরুদ্ধে রাজনৈতিক উদ্দেশ্যপ্রনোদিতভাবে মিথ্যা প্রচারের অভিযোগ করেন তিনি। তিনি স্ত্রীকে ডিভোর্স দেবার জন্য আদালতে আবেদন করেছেন বলেও জানান।আদালতে সেই মামলা চলছে। বহিরাগত চরিত্রহীন কোন ব্যক্তিকে তাঁরা প্রার্থী হিসেবে মানবেন না এই দাবিতে বিজেপি কর্মকর্তারা গণ ইস্তফা দেন।

রাজ্য এবং কেন্দ্রীয় নির্বাচনী কমিটি তাদের চাপের কাছে নতিস্বীকার না করায় শনিবার থেকে তিন বিজেপি কর্মকর্তা রানা প্রতাপ ঘোষ, গৌতম বিশ্বাস এবং তন্ময় বিশ্বাস কালিয়াগঞ্জ সুকান্ত মোড়ে অনশনে বসেছেন। রানাবাবু জানান, কালিয়াগঞ্জ বিধানসভা বিজেপির ভাল সীট। কালিয়াগঞ্জে যে কোন একজন ভূমিপুত্রকে প্রার্থী করলেই বিজেপি এই আসনে জয়লাভ করবে।  তারা কোনভাবে বহিরাগত চরিত্রহীন ব্যক্তিকে প্রার্থী হিসেবে মানবেন না। প্রার্থী পরিবর্তন না হওয়া পর্যন্ত তারা অনশন চালিয়ে যাবেন। বিজেপি জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী জানান, কোন কর্মকর্তা এ ধরনের আন্দোলনে শুরু করেছেন তা তাঁর জানা নেই। বিষয়টি নিয়ে তিনি খোঁজ নেবেন। তবে বিজেপি দলে ব্যক্তি বড় নয় দল বড়। সৌমেনবাবু নিয়ে দলের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি হতেই পারে। তবে প্রার্থী পরিবর্তন হবার নয়। দল যাকে প্রার্থী করেছে তার হয়ে সকলকেই প্রচারে ঝাঁপাবার নির্দেশ দেন।কালিয়াগঞ্জের বিজেপি প্রার্থী সৌমেন রায় জানান, যাঁরা বিজেপি দলকে ভাল বাসেন তারা অনশনে বসবেন না। কালিয়াগঞ্জের কর্মিদের সঙ্গে তার যোগাযোগ আছে। হোলি উৎসবের পর তিনি প্রচারে নামবেন।

Uttam Paul

Published by:Debalina Datta
First published: