কখনও হাতে লাঙ্গল, তখনও সটান মাছের বাজারে, ভোটের প্রচারে জলপাইগুড়ির তৃণমূল প্রার্থী

Bangla Editor | News18 Bangla
Updated:Apr 01, 2019 10:36 PM IST
কখনও হাতে লাঙ্গল, তখনও সটান মাছের বাজারে, ভোটের প্রচারে জলপাইগুড়ির তৃণমূল প্রার্থী
Bangla Editor | News18 Bangla
Updated:Apr 01, 2019 10:36 PM IST

#জলপাইগুড়ি: ভোট প্রচারে গিয়ে লাঙ্গল হাতে তুলে নিলেন জলপাইগুড়ি লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী বিজয় চন্দ্র বর্মন । কৃষকদের মন পেতে ভোট প্রচারে গিয়ে অভিনব কায়দা অবলম্বন করলেন তিনি । অন্যদিকে বস্তি এলাকায় এদিন ভোট প্রচার করেন তিনি সেখানে বস্তি বাসীর মন পেতে তাদের সঙ্গে একটি বৈঠক করেন । সুপ্রিম কোর্টের এক নির্দেশিকায় বন থেকে বস্তি সরিয়ে দেওয়ার যে নির্দেশিকা জারি হয়েছে সে বিষয় নিয়ে বস্তি বাসীরা তাদের কথা জানান প্রার্থীকে ।

মন পেতে বন যাত্রা' তৃণমূল কংগ্রেস প্রার্থী বিজয় চন্দ্র বর্মনের।সোমবার ধূপগুড়ি ব্লকজুড়ে প্রচারের ঝড় তুললেন জলপাইগুড়ির বিদায়ী সাংসদ বিজয় চন্দ্র বর্মন।আর এই প্রচারের বেশির ভাগটাই ছিলো ধূপগুড়ির বনবস্তি এলাকা।এদিন ধূপগুড়ি ব্লকের শালবাড়ি এলাকা থেকে প্রচার শুরু করেন বিদায়ী সাংসদ।সাথে ছিলেন ধূপগুড়ির বিধায়ক মিতালি রায়,ধূপগুড়ি পৌরসভার ভাইস চেয়ারম্যান রাজেশ কুমার সিং। শালবাড়িতে কালি মন্দিরে পুজো দিয়ে তৃণমূল প্রার্থীর প্রচার বাজার এলাকা প্রদক্ষিণ করে।পথ চলতি মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করতে দেখা যায় ওনাকে।

এরপর সটান প্রবেশ শালবাড়ি মাছ বাজারে।সেখানেও ক্রেতা ও মাছ বিক্রেতাদের কাছে ভোটের আর্জি জানান বিজয় বাবু।নিজেই এরপর ছুটলেন আলু ক্ষেতে কৃষকদের সাথে কথা বলতে।নিজের হাতে তুলে নিলেন লাঙ্গল,প্রিয় নেতাকে হাতের কাছে পেয়ে যথেষ্ট খুশি গ্রামবাসীরা।সেইসাথে শুনে নিলেন সাধারণ মানুষের অভাব অভিযোগের কথা।খুটটিমরি এলাকার বনবস্তির বাসিন্দাদের সাথে একান্ত আলাপচারিতার পর তৃণমূল প্রার্থী তার অন্য গন্তব্যের উদ্দেশ্যে বেড়িয়ে যান।

First published: 10:36:20 PM Apr 01, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर