Home /News /north-bengal /
School teacher ditches woman after live in relationship: ছ' বছরের সম্পর্ক, বার বার সহবাস! বিয়ে নিয়ে বিপাকে পড়তেই উধাও শিক্ষক

School teacher ditches woman after live in relationship: ছ' বছরের সম্পর্ক, বার বার সহবাস! বিয়ে নিয়ে বিপাকে পড়তেই উধাও শিক্ষক

প্রতীকী ছবি৷

প্রতীকী ছবি৷

অভিযোগ ওই শিক্ষক সেই যুবতীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক করে।

  • Share this:

    #ধুপগুড়ি: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, শেষ পর্যন্ত বিয়ে করতে অস্বীকার, অভিযুক্ত জলপাইগুড়ির ধূপগুড়ির শালবাড়ি হাইস্কুলের এক শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলো মহিলা বন কর্মী ।

    ধূপগুড়ি ব্লকের মাগুরমারি এক নম্বর গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত এলাকার বাসিন্দা শালবাড়ি হাই স্কুলের ওই শিক্ষকের সঙ্গে পাশের গ্রামের যুবতী পেশায় বনদপ্তরের অস্থায়ী কর্মীর দীর্ঘ ছ' বছরের প্রেমের সম্পর্ক।

    অভিযোগ ওই শিক্ষক সেই যুবতীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক করে। যদিও ওই তরুণীর অভিযোগ, শারীরিক সম্পর্ক স্থাপনের পর ওই শিক্ষক তাঁকে বিয়ে করতে অস্বীকার করেন৷ এর পরই বৃহস্পতিবার অভিযুক্ত শিক্ষকের বাড়িতে ধর্নায় বসে সেই যুবতী৷ পরিস্থিতি বেগতিক দেখে শিক্ষকের পরিবারের তরফে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়৷

    আরও পড়ুন: ফের উত্তরপ্রদেশ, চলন্ত অটো থেকে নামিয়ে কিশোরীর শ্লীলতাহানি করে ভিডিও তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট!

    অভিযোগ, এর পরে ওই যুবতীকেই রাতে তুলে নিয়ে আসে ধূপগুড়ি থানার পুলিশ। এরপর দুই পরিবারকেই থানায় ডাকা হয় বিষয়টি মিটিয়ে নেওয়ার জন্য। কিন্তু শেষ পর্যন্ত আলোচনার মধ্য দিয়ে বিষয়টি মেটেনি। তাই শুক্রবার সকালে ধুপগুড়ি থানায় লিখিত অভিযোগ জানান সেই মহিলা বন কর্মী।

    আরও পড়ুন: থানায় গিয়েছিল গণধর্ষিতা কিশোরী, তাকেই ধর্ষণ করল উত্তর প্রদেশের পুলিশ অফিসার!

    যুবতীর পরিবারের তরফ থেকে জানানো হয়েছে, যখনই সেই যুবককে বিয়ের কথা বলা হত তখনই নানান অছিলায় তিনি এড়িয়ে যেতেন। শেষ পর্যন্ত বৃহস্পতিবার সেই শিক্ষকের বাড়ির সামনে বিয়ের দাবিতে ধরনায় বসেন ওই যুবতী। তবে সেখান থেকেও কোনও সুরাহা হয়নি। এমন কি, পরিস্থিতি বেগতিক দেখে গা ঢাকা দেন ওই শিক্ষক।

    যুবতীর পরিবারের তরফ থেকে জানানো হয়েছে, অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস এবং ধর্ষণের অভিযোগ আনা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। মহিলা বনকর্মীর আনা অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ নম্বর ধারায় ধর্ষণ, ৪১৭ নম্বর ধারায় প্রতারণা, ৪৯৩ নম্বর ধারায় বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস এবং ৩৫৪ নম্বর ধারায় শ্লীলতাহানির অভিযোগ দায়ের করা হয়েছে ওই শিক্ষকের বিরুদ্ধে।

    Rocky Chowdhury

    Published by:Debamoy Ghosh
    First published:

    Tags: Jalpaiguri

    পরবর্তী খবর