corona virus btn
corona virus btn
Loading

এনআরসি বিতর্ক উস্কে আরও এক মৃত্যু জলপাইগুড়িতে

এনআরসি বিতর্ক উস্কে আরও এক মৃত্যু জলপাইগুড়িতে

জলপাইগুড়িতে লোকশিল্পীর অস্বাভাবিক মৃত্যু। পাখিধরা গ্রামে আজ পালাটিয়া ও মুর্শিয়া গানের শিল্পী মহম্মদ সাহাবুদ্দিনের ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

  • Share this:

#জলপাইগুড়ি: জলপাইগুড়িতে লোকশিল্পীর অস্বাভাবিক মৃত্যু। পাখিধরা গ্রামে আজ পালাটিয়া ও মুর্শিয়া গানের শিল্পী মহম্মদ সাহাবুদ্দিনের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পরিবারের দাবি, এনআরসি আতঙ্কে ভুগছিলেন শিল্পী। পৈত্রিক ভিটের দলিল খুঁজে না পেয়ে অবসাদে আত্মহত্যা করেন তিনি।

এনআরসি আতঙ্কে আত্মহত্যা!

সহায়-সম্বল বলতে এক চিলতে বাস্তুজমি। গত তিনমাস ধরে হন্যে হয়ে সেই জমির দলিল খুঁজছিলেন। কিন্তু পাননি। অবসাদে ভুগছিলেন। পরিবারের সদস্যদেরও সে কথা জানিয়েছিলেন। বুধবার সকালে সেই এনআরসি আতঙ্কেই গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হন মহম্মদ সাহাবুদ্দিন। দাবি পরিবারের। জলপাইগুড়ির বাহাদুরের পাখিধরা গ্রামে একটি কাঁঠাল গাছ থেকে উদ্ধার হয় সত্তর বছরের লোকশিল্পীর ঝুলন্ত দেহ।

পালাটিয়া ও মুর্শিয়া গানের শিল্পী ছিলেন মহম্মদ সাহাবুদ্দিন। লোকশিল্পী হিসেবে পেতেন সরকারি ভাতাও। পরিবার ও প্রতিবেশীদের দাবি, টিভিতে অমিত শাহ-র হুমকি শুনে আরও ভেঙে পড়েছিলেন।

নাগরিকপঞ্জির প্রয়োজনীয় নথি জোগাড় করতে না পেরেই আত্মহত্যার সিদ্ধান্ত। এই নিয়ে জলপাইগুড়ি জেলায় এনআরসি আতঙ্কে মৃত্যু হয় চারজনের।

--২০ সেপ্টেম্বর উদ্ধার হয় ময়নাগুড়ির মাধবডাঙার বাসিন্দা অন্নদা রায়ের ঝুলন্ত দেহ

--তিনদিনের মাথায় ২৪শে সেপ্টেম্বর উদ্ধার হয় ময়নাগুড়ির শ্যামল রায়ের ঝুলন্ত দেহ

--একই দিনে কুয়োয় ঝাঁপ দিয়ে আত্মঘাতী হন বাহাদুরের বাসিন্দা সাবির আলি

এনআরসি আতঙ্কেই আত্মহত্যা করেন এই তিনজন। দাবি করে পরিবার। এবার এনআরসি বিতর্ক উস্কে আরও এক মৃত্যু জলপাইগুড়িতে।

First published: December 6, 2019, 6:12 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर