Home /News /north-bengal /
Jalpaiguri News: রোগী থেকে ডাক্তার কারোর নিস্তার নেই! মোবাইল গায়েব নিমেষে, সিসিটিভিও বুঝছিল না কে চোর

Jalpaiguri News: রোগী থেকে ডাক্তার কারোর নিস্তার নেই! মোবাইল গায়েব নিমেষে, সিসিটিভিও বুঝছিল না কে চোর

Police caught a thief from hospital who faked himself as patient- Photo- Representative

Police caught a thief from hospital who faked himself as patient- Photo- Representative

হাসপাতালে ভর্তি থাকা এক রোগীকে দেখে তাঁদের সন্দেহ হয়। তাঁকে তল্লাশি করতে উদ্ধার হয় সেই মোবাইল। মোবাইল চুরির ঘটনায় হাতেনাতে যুবককে ধরে পুলিশের হাতে তুলে দেয় অন্যান্য রোগীরা।

  • Share this:

    #জলপাইগুড়ি: ধূপগুড়ি হাসপাতালে রোগী সেজে ভর্তি হয়েছিলেন এক যুবক। আর সেই সুযোগে অন্যান্য রোগীদের মোবাইল ফোন চুরি করত সে, এমনই অভিযোগ হাসপাতালের অন্যান্য রোগীদের। ঘটনা প্রকাশ্যে আসায় চাঞ্চল্য ছড়ায়। সোমবার রাতে জটেশ্বর এলাকার এক রোগী ভর্তি হন হাসপাতালে এবং তাঁরই আত্মীয় রাহুল আলি হাসপাতালে মোবাইল একটি ফোন চার্জে বসিয়ে ছিলেন হাসপাতালের ওয়ার্ডে।  সেখান থেকেই মোবাইলটি চুরি হয়। এরপরেই খোঁজাখুজি শুরু হয়। তখন হাসপাতালে ভর্তি থাকা এক রোগীকে দেখে তাঁদের সন্দেহ হয়। তাঁকে তল্লাশি করতে উদ্ধার হয় সেই মোবাইল। মোবাইল চুরির ঘটনায় হাতেনাতে যুবককে ধরে পুলিশের হাতে তুলে দেয় অন্যান্য রোগীরা।

    মাঝেমধ্যেই অভিযোগ আসছিল হাসপাতাল কর্তৃপক্ষের কাছে হাসপাতালে ভর্তি রোগীদের মোবাইল গায়েব হয়ে যাওয়ার। শুধু ভর্তি থাকা রোগীদের মোবাইল হারিয়ে যাচ্ছিল এমনটা নয় রীতিমতো চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীদের মোবাইল হারানোর ঘটনা ঘটছিল। যা ঘিরে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে ছিল।

    আরও পড়ুন - Breaking News: ফের করোনা ভাইরাস সংক্রমিত সৌরভ গঙ্গোপাধ্যায়ের মা, ভর্তি হাসপাতালে

    হাসপাতালে স্বাস্থ্যকর্মীরা কাউকে কিছু বলতে না পেরে একে অপরকে সন্দেহ করতেন। তবে এতদিন কারও সন্ধান করতে পারেননি স্বাস্থ্য আধিকারিকরা, হাসপাতালে সিসি ক্যামেরা লাগানো থাকা সত্ত্বেও ধরা যাচ্ছিল না সেই চোরকে। তবে এদিন এক রোগীর মোবাইল চুরির ঘটনায় অপর এক ভুয়ো রোগীর কাছ থেকে উদ্ধার হয় মোবাইল। এর পরে প্রকাশ্যে আসে সেই ঘটনা।

    আরও পড়ুন - Weather Update: বেলা বাড়লেই কলকাতা ও দক্ষিণবঙ্গে বৃষ্টির সম্ভবনা প্রবল, উত্তরে মারাত্মক বৃষ্টিই চলবে, এক ক্লিকে ওয়েদার আপডেট

    অভিযোগ এক যুবক প্রায় রোগী সেজে হাসপাতালে এসে মোবাইল চুরি করে। সোমবার রাতে হাতে স্যালাইন লাগিয়ে হাসপাতালে এসে এক রোগীর মোবাইল চুরি করলে হাতেনাতে ধরে ফেলে অন্যান্য রোগীরা। এর পর চাঞ্চল্য ছড়ায় ধূপগুড়ি গ্রামীন হাসপাতালে। সেই ভুয়ো রোগীকে ধরে হাসপাতালে আটকে রাখেন অন্যান্য রোগীরা খবর দেওয়া হয় স্বাস্থ্য আধিকারিককে এবং পুলিশকে, ছুটে আসে পুলিশ। এরপর উত্তেজিত জনতা রোগীর ছদ্মবেশী চোরকে তুলে দেয় পুলিশের হাতে। পুলিশ পাকড়াও করে ঐ যুবককে থানায় নিয়ে যায়।

    Rocky Chowdhary
    Published by:Debalina Datta
    First published:

    Tags: Hospital, Jalpaiguri, Patient

    পরবর্তী খবর