Home /News /north-bengal /
Jalpaiguri News: জলপাইগুড়ির গয়েরকাটায় জমি মাফিয়ার দৌরাত্ম্য

Jalpaiguri News: জলপাইগুড়ির গয়েরকাটায় জমি মাফিয়ার দৌরাত্ম্য

Jalpaiguri News: Land Mafia are very active in Jalpaiguri Gayerkata area, name of one woman came in forefront

Jalpaiguri News: Land Mafia are very active in Jalpaiguri Gayerkata area, name of one woman came in forefront

Jalpaiguri News: অবশেষে এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে দীর্ঘ চার ঘন্টার প্রচেষ্টায় ঘর থেকে বের অভিযুক্ত সেই মহিলা জমি মাফিয়াকে ঘর থেকে করে থানায় নিয়ে নিয়ে যায় পুলিশ।

  • Share this:

    #জলপাইগুড়ি : সরকারি চাকরির আড়ালে এই মাফিয়া (Mafia) রাজ চালাচ্ছে এক মহিলা, এমনটাই অভিযোগ এলাকাবাসীর।আর সেই খবর সংগ্রহ করতে গিয়ে অভিযুক্ত মহিলার ঘনিষ্ঠ গয়েরকাটার বাসিন্দা বাদল পালের হাতে আক্রান্ত হতে হলো সংবাদ মাধ্যমের কর্মীদের। এদিন সুমিত্রা দেবনাথ দত্তের  গ্রেফতারের দাবিতে তার বাড়ির সামনে ধর্ণায় বসে গ্রামবাসী। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পরে  এলাকায়।

    ঘটনাটি ঘটেছে, বানারহাট ব্লকের সাঁকোয়াঝোরা-১ গ্রাম পঞ্চায়েতের শান্তিনগর কলোনি এলাকায়।এদিন সকাল থেকেই উক্ত এলাকার বাসিন্দা সুচিত্রা দেবনাথ দত্তের বাড়ির সামনে  গ্রামবাসী গ্রেফতারের দাবিতে ধর্নায় বসেন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন বানারহাট থানা ও বিন্নাগুড়ি আউট পোস্টের পুলিশ কর্মীরা।

    অভিযোগ,পুলিশ প্রথমে সুচিত্রা দেবীকে গাড়িতে তুলে থানায় নিয়ে চাইলে জোর করে বেরিয়ে গিয়ে ঘরের ভেতর ঢুকে দরজা আটকে ভেতর থেকে লক করে দেয়। এরপরই ক্ষিপ্ত জনগন সুচিত্রা দেবী জমি মাফিয়া বলে গ্রেফতারের দাবিতে স্লোগান দিতে থাকে। অবশেষে এলাকাবাসীর চাপের মুখে পড়ে পুলিশে হাতে ধরা দেন অভিযুক্ত সেই মহিলা।

    অবশেষে এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে দীর্ঘ চার ঘন্টার প্রচেষ্টায় ঘর থেকে বের অভিযুক্ত সেই মহিলা জমি মাফিয়াকে ঘর থেকে করে থানায় নিয়ে নিয়ে যায় পুলিশ।

    উল্লেখ্য,এর আগেও সুচিত্রা দেবীর বিরুদ্ধে এলাকাবাসী থাকায় একাধিক জোর করে অন্যের জায়গা হাতিয়ে নেয়া থেকে শুরু করে অন্যের বাড়ির সীমানা প্রাচীর ভেঙে দেওয়ার বিরুদ্ধে থানায় লিখত অভিযোগ দায়ের করেন অনেকেই।পুলিশ তদন্তে এলেই গা ঢাকা দিয়েছেন বলে অভিযোগ। এদিন পাশেই ভেঙে দেওয়া সেই সীমানা প্রাচীর দেওয়ার কাজ পুনরায় শুরু করলে অভিযুক্ত সেই মহিলা মিস্ত্রিদের অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং হুমকি দেন বলে জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা এরপরেই সকলে একজোট হয়ে গ্রেপ্তারের দাবিতে মহিলার বাড়ির সামনে ধর্নায় বসেন।

    পাশাপাশি, এদিন সেই সংবাদ সংগ্রহ করতে গিয়ে অভিযুক্ত সেই মহিলার ঘনিষ্ঠ এক ব্যাক্তির দ্বারা সাংবাদিক নিগ্রহের  ঘটনায় ঘটনায় ক্ষুব্ধ সাংবাদিক মহল। ইতিমধ্যেই বিন্নাগুরি আউট পোস্টে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখে দোষীর বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছে বিন্নাগুড়ি আউট পোস্টের পুলিশ। ঘটনার নিন্দা জানিয়েছে ধূপগুড়ি প্রেস ক্লাবের সদস্যরা। পাশে থাকার আশ্বাস দিয়ে ইতিমধ্যেই পুলিশ সুপারের সঙ্গে যোগাযোগ শুরু করেছেন তারা।

    SEKH ROCKY CHWDHURY

    Published by:Debalina Datta
    First published:

    Tags: Jalpaiguri, Jalpaiguri News

    পরবর্তী খবর